• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক পুঠিয়ায় সমবায়ী কৃষকদের সাথে প্রতিমন্ত্রী দারা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারো রাজশাহীতে র‌্যাব-৫ এর হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ আটক-১ পুঠিয়ার জিউপাড়ায় এ্যাড: আব্দুস সামাদ মোল্লার নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার-১ সপ্তাহে একদিন বিনামূল্যে আয়ুর্বেদিক চিকিৎসা পাওয়া যাবে, শ্রীপুরের কুঠিবাড়ী বাজারে গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুরের নামে থানায় মামলা রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন

রাজশাহীতে প্রতারণার দায়ে ২ পুলিশ সদস্য গ্রেফতার

বিডি নিউজ২৩,
সংবাদ প্রকাশ: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
রাজশাহীতে প্রতারণার দায়ে ২ পুলিশ সদস্য গ্রেফতার
রাজশাহীতে প্রতারণার দায়ে ২ পুলিশ সদস্য গ্রেফতার

বিডি নিউজ২৩; রাজশাহীতে প্রাথমিক স্কুলে নিয়োগ দেওয়ার কথা বলে প্রতারণার মামলায় দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে তাদের নগরীর বিভিন্ন এলাকা থেকে আটক করে নিয়ে আশা হয় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে।

 

গ্রেফতার দুই পুলিশ সদস্য হলেন শাহরিয়ার পারভেজ শিমুল ও আবদুর রহমান। শাহরিয়ার পারভেজ শিমুলের বাড়ি রাজশাহীর মোহনপুর উপজেলায়। আর আবদুর রহমানের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। দুজনই রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদর দপ্তরে কর্মরত।

 

এরমধ্যে শাহরিয়ার পারভেজ শিমুল পুলিশ কমিশনারের কার্যালয়ের কম্পিউটার অপারেটর। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার জামিলুর রহমান।

 

তিনি বলেন, প্রাথমিকে নিয়োগ দেবে বলে প্রতারণায় এ দুইজনসহ আরও কয়েকজনের নামে একটি মামলা হয়েছে। তারা প্রতারণার মামলায় গ্রেফতার হয়েছেন। মূলত নিয়োগ পরীক্ষা নিয়ে তারা প্রতারণা করেন।

রাজশাহীতে প্রতারণার দায়ে ২ পুলিশ সদস্য গ্রেফতার

রাজশাহীতে প্রতারণার দায়ে ২ পুলিশ সদস্য গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.