• সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ রাজশাহীর বাগমারায় আগুনে পুড়ল ১০০ বিঘা জমির পানের বরজ রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার পুঠিয়া সদর ইউপি নির্বাচনে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারম্যান নির্বাচিত “রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাজশাহীর বাগমারায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

বিডি নিউজ২৩, ডেস্ক:
সংবাদ প্রকাশ: বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ
চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগচট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিবালয় বিভাগের সংস্থাপন শাখায় হিসাবরক্ষক, সহকারী হিসাবরক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীগণ ৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে পারবেন।

 

পদের নাম: হিসাবরক্ষক। শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য অনুষদের যে কোন বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি, শিক্ষা জীবনের কোন স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণী বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয় এবং তথ্য প্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা।

 

বেতন: ১২ হাজার ৫০০টাকা-৩০ হাজার ২৩০টাকা

 

পদের নাম: সহকারী হিসাবরক্ষক। শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য অনুষদের যে কোন বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি, তথ্য প্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা।

 

বেতন: ১১ হাজার টাকা-২৬ হাজার ৫৯০টাকা

 

শর্তাবলী: আগামী ১৪/০৮/২০২৩ তারিখে প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। আবেদনপত্রের সাথে সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট আকারের ছবি, জাতীয়তা সনদপত্র, অভিজ্ঞতা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যয়নপূর্বক সংযুক্ত করতে হবে।

 

মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন বরাবরে ৫০০/- (পাঁচশত) টাকা মূল্য মানের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

 

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান অন্যান্য সকল বিধি-বিধান অনুসরণ করা হবে। ত্রুটিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।

প্রধান নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি কর্পোরেশন বরাবরে আবেদন দাখিল করতে হবে। লিখিত পরীক্ষা ও সাক্ষাৎকার গ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। আবেদনের সাথে যোগাযোগের ঠিকানা সম্বলিত “ফেরত খাম (ট্যাম্পসহ)” দিতে হবে।

আবেদনপত্র আগামী ০৭/০৯/২০২৩ তারিখে অফিস চলাকালীন সময়ের মধ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিবালয় বিভাগের সংস্থাপন শাখায় (৪র্থ তলা, কক্ষ নং-৪০৬) জমা দিতে হবে। নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগচট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.