• রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ রাজশাহীর বাগমারায় আগুনে পুড়ল ১০০ বিঘা জমির পানের বরজ রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার পুঠিয়া সদর ইউপি নির্বাচনে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারম্যান নির্বাচিত “রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাজশাহীর বাগমারায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও

বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম

মোস্তাফিজুর রহমান জীবন, রাজশাহী;
সংবাদ প্রকাশ: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
এমপি আবুল কালাম আজাদ
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী, বিডি নিউজ২৩: রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র, রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য বিদায় এবং তাহেরপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র খন্দকার সায়লা পারভীন এর দায়িত্বভার গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

 

২৪ শে এপ্রিল বুধবার তাহেরপুর পৌরসভা চত্বরে তাহেরপুর পৌরসভার আয়োজনে সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

তাহেরপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র বাবুল খাঁ’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য  অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

এসময় তিনি বলেন,ছাত্র রাজনীতি থেকেই আমি মানুষের সেবা করে আসছি। তাহেরপুর পৌরবাসী আমাকে তিন তিনবার মেয়র নির্বাচিত করেছেন। বিশেষ করে তাদের কারণেই আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া-পাওয়া নেই। আমি সর্বদা বাগমারা বাসির সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। তাহেরপুর পৌরসভাকে আমি যেভাবে উন্নয়নের মডেল করেছি। অনুরূপভাবে আমি বাগমারা কেউ স্মার্ট বাগমারা গড়ে তুলতে চাই। আপনারা সবাই আমার পাশে থেকে সহযোগিতা করবেন এটাই প্রত্যাশা করি।

 

এসময় উপস্থিত ছিলেন, বনির্বাচিত মেয়র খন্দকার শায়লা পারভিন, তাহেরপুর পৌর সচিব মতলেবুর রহমান, তাহেরপুর পৌর  প্রকৌশলী আব্দুল কাদের, জেলা আ:লীগের সহ-সভাপতি অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, তাহেরপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেন, শ্রীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মকবুল হোসেন মৃধা, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তানভীর ইসলাম উপল খন্দকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কহিনুর বেগম, বাগমারা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহিদা আক্তার শাহী সহ তাহেরপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারি বৃন্দ।

এমপি আবুল কালাম আজাদ

বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.