• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
পুঠিয়া সদর ইউপি নির্বাচনে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারম্যান নির্বাচিত “রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাজশাহীর বাগমারায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত রাজশাহীর খলিল ৪০ বছর ধরে ঈদ উৎসবে মানুষকে খাওয়ান কোমল পানীয়

রাজশাহী জেলা খেলা ঘর আসরের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত

পাভেল ইসলাম শিমুল
সংবাদ প্রকাশ: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
রাজশাহী জেলা খেলা ঘর আসরের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত
রাজশাহী জেলা খেলা ঘর আসরের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত

পাভেল ইসলাম মিমুল, বিডি নিউজ২৩; মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোল’এই প্রত্যয় নিয়ে রাজশাহী নগরীরর শাহ্ মুখদ্দুম কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় খেলাঘর আসর রাজশাহী জেলার চতুর্থ সম্মেলন।

 

আজ (১৬ ফেব্রুয়ারি)শুক্রবার শাহ্ মুখদ্দুম কলেজে প্রায় ৪০০ শত শিশু কিশোর বন্ধুদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে খেলাঘর আসর রাজশাহী জেলা কমিটির চতুর্থ সম্মেলন। যেখানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় খেলাঘর আসরের সভাপতিমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাখদুমা নার্গিস রত্না ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

 

বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন, খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য গোবিন্দ বাগচী মৃন্ময় ও সহ সভাপতি আব্দুল মান্নান চৌধুরী,কবিকুঞ্জ রাজশাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামানিক,রাজশাহী মহানগর সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা সংসদ: বীর মুক্তিযোদ্ধা ডা. মো: আব্দুল মান্নান সহ রাজশাহী জেলা থেকে আগত শিশু কিশোর ও সামাজিক সংগঠনের নেতৃত্ববৃন্দ এবং অভিভাবক বৃন্দ।

 

উক্ত সম্মেলনটির সভাপতিত্ব করেন খেলা ঘর আসর রাজশাহী জেলার সভাপতি ডা. এফ. এম. জাহিদ।

 

চারশত শিশু কিশোরদের সম্মেলনে রাজশাহী জেলার ১৯৯ টি আসরের সভ্য ও সংগঠকদের সম্পৃক্ততা মেলে। সকাল ১০টায় থেকে জাতীয় সংগীত,সাংগঠনের পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কার্যক্রম আনুষ্ঠানিক শুরু হয়। পরে র‌্যালি কলেজ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়। যা নগরীর আলুপট্টি মোড় দিয়ে প্রদক্ষিণ করে আবার কলেজে এসে শেষ হয়।

 

দ্বিতীয় অধিবেশনের বিভিন্ন আসরের সাংস্কৃতিক পরিবেশনা ও নতুন কমিটির নিয়ে মিটিং অনুষ্ঠিত হয়। পরে বিকেলে ডা. এফ. এম. এ জাহিদকে সভাপতি ও মাহমুদ হোয়েন মাসুদকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিন করা হয়।পরে কেন্দ্রীয় খেলাঘর আসরের সভাপতিমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাখদুমা নার্গিস রত্না নব নির্বাচিত কমিটিরকে শপথ গ্রহণ করানোর মাধ্যমে খেলাঘর আসর রাজশাহী জেলার কমিটির ৪র্থ সম্মেলনের সমাপ্ত করেন।

 

নব নির্বাচিত কমিটি:সভাপতি : ডা. এফ. এম. এ জাহিদ সহ সভাপতি: আফতাব হোসেন কাজল, সহ সভাপতি, শরিফুল ইসলাম বাবু, সহ সভাপতি মনোয়ার হোসেন, সহ সভাপতি সেলিনা বানু, সহ সভাপতি আহসান কবির লিটন সাধারণ সম্পাদক মাহমুদ হোয়েন মাসুদ সহ সাধারণ সম্পাদক হালিমা খাতুন আশা, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান উজ্জ্বল, সহ সাংগঠনিক সম্পাদক তানিসা ইসলাম জ্যোতি, অর্থ সম্পাদক সহ অর্থ সম্পাদক শেঃ লাবিব হক আরিফা খাতুন অন্তরা, শিক্ষা ও বিজ্ঞান সম্পাদক মোঃ হাসানুজ্জামান, সহ শিক্ষা ও বিজ্ঞান সম্পাদক জয়া সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.কে. এম খালেদুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রিদওয়ান দিপ, দপ্তর সম্পাদক নাহিদুজ্জামান অনিক, সহ-দপ্তর সম্পাদক লিমা খাতুন তিন্নি,ক্রীড়া সম্পাদক মাসুদ রানা রিপন, সহ ক্রীড়া সম্পাদক মো: আল মামুন

সাহিত্য সম্পাদক সহ সাহিত্য সম্পাদক এম. এম. রিয়াজুল ইসলাম আসমাউল হানা, চারু ও কারুকলা সম্পাদক চৌধুরী ইমতিয়াজে নূর সহ চারু ও কারুকলা সম্পাদক রমণ সরকার, সাংস্কৃতিক সম্পাদক বুলবুল আহমেদ, সহ সাংস্কৃতিক সম্পাদক জয় খ্রীষ্টফার বিশ্বাস সমাজকল্যাণ সম্পাদক হোসনে আরা, সহ সমাজকল্যাণ সম্পাদক গায়ত্রী দাষ, পাঠাগার সম্পাদক ইসমা মেহেরীন, সহ পাঠাগার সম্পাদক জিয়াসমিন সুলতানা অপর্ণা।

রাজশাহী জেলা খেলা ঘর আসরের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত

রাজশাহী জেলা খেলা ঘর আসরের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.