• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন এক নজরে বাংলাদেশ, সবচেয়ে বড় গ্রাম বানিয়াচং, ছোট গ্রাম তিলইন রাজশাহী বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার রাজশাহীতে চলছে দুই উপজেলা পরিষদ নির্বাচন, ভোটার উপস্থিতি কম পুকুর খননের মাটিবাহী ট্রাক্টর চাপায় যুবকের মৃত্যু পুঠিয়ায় র‌্যাবের হাতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ

পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষ

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩;
সংবাদ প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষ
পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষ

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩; দুদিন আগেই রাজশাহীর পঠিয়া তাহেরপুর সড়কে মেডিকেল শিক্ষার্থী সহ প্রাণ হারিয়েছে মোটরসাইকেল আরোহী দুই যুবক। এবার প্রাণ না হারালেও গুরুতর আহত হয়েছেন স্বামী-স্ত্রী। ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার সেনভাগ নামক এলাকায় আবারো মোটরসাইকেল ও সিএনজি (লেগুনা) সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ১ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। জানা যায়, নাটোর হইতে রাজশাহী যাওয়ার সময় মোটরসাইকেল এ্যাপাচি যার রেজিস্ট্রেশন নাম্বার রাজশাহী-ল-১২-০৬১৭ এর সঙ্গে  বিপরীত দিক থেকে আসা লেগুনা, যার রেজিস্ট্রেশন নাম্বার নাটোর -ছ-১১-০০৩৭ মুখোমুখি সংঘর্ষে হয়। এতে করে আহত হয়েছেন মোটরসাইকেল চালক মোঃ সালমান (৩২), পিতা- মোঃ সেলিম ও তাহার স্ত্রী পলি খাতুন (২৮), উভয় নাটোর সদর উত্তর বরগাছা এলাকার বাসিন্দা।অন্যদিকে আহত আরেক ব্যক্তি লেগুনার হেলপার মোঃ সাহেদ আলী (১৯), পিতা- মোঃ রফিকুল, তিনি পুঠিয়া উপজেলার শিবপুর হাট (ছান্দাবাড়ী), এলাকার বাসিন্দা।

ঘটনার পর আহত ওই তিন ব্যক্তিকে পুঠিয়া  ফায়ার সার্ভিস উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে এদের মধ্যে দুই জন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। আর অন্য জন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান।

ঘটনাস্থলে পবা হাইওয়ে পুলিশ পরিদর্শন করেছেন। আর তুমি বলছেন সড়কে সার্বক্ষণিক হাইওয়ে পুলিশ নিরাপত্তা দিয়ে আসছে কেন দুর্ঘটনা ঘটলো তা আমরা খতিয়ে দেখব। অন্যদিকে ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলছেন ঘটনা শোনার পরে আমরা খুব দ্রুত সেখানে যাই এবং তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষ

পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মোটরসাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষ

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.