• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার পুঠিয়া সদর ইউপি নির্বাচনে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারম্যান নির্বাচিত “রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাজশাহীর বাগমারায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত

রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩;
সংবাদ প্রকাশ: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
পুঠিয়ার খবর
রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

ইমাম হোসেন পুঠিয়া (রাজশাহী) বিডি নিউজ২৩;

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্ডারপাড়া গ্রামে বেদেনা বেওয়া (৫৭) নামের এক ব্যক্তির বস্তা বন্দি লাশ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। ওই ঘটনায় জড়িত সন্দেহে এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

 

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার বানেশ্বর ইউনিয়নের থান্ডারপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম বাবুর বাড়ির পিছনে ওই এলাকার পারিবারিক গোরস্থানের দেয়ালের সঙ্গে পড়ে ছিল ওই বস্তাবন্দি লাশ।

 

জানা যায় যে, বেদনা বেওয়ার বাড়ি উপজেলার থান্ডারপাড়া গ্রামে তার নিহত পিতার নাম মৃত নজির উদ্দিন, স্বামী, মৃত মোজাহার আলী। পরিবারের লোকজনের সাথে কথা বলে আরো জানা যায়, ঈদের দুদিন আগে ৯ এপ্রিল সময় আনুমানিক রাত সাড়ে নয়টার সময় বানেশ্বর বাজারে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়ি ফেরেনি। ওই ঘটনার পর থানায় একটি অভিযোগ করা হয় ঈদের দিন, ১১ তারিখ বৃহস্পতিবার দিন। তারপর শুক্রবার বিকেলে গলাকাটা বস্তাবন্দী অবস্থায় স্থানীয় পারিবারিক এক গোরস্থানের নিহতের লাশ পাওয়া যায়। ওই বিষয়ে ধারণা করা হচ্ছে গত ৯ তারিখে যখন হারিয়ে যায় ঠিক তখনই দুষ্কৃতিকারীরা ওই নারীকে হত্যার করে থাকতে পারে।

 

এদিকে ওই ঘটনায় পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান তিনি বলেন, নিহত হওয়া ব্যক্তি হারিয়ে যাওয়ার বিষয়ে ঈদের দিনে তার ছেলে এসে থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে আমরা তার সন্ধান মেলাতে চেষ্টা চালাই। আজ লাশ উদ্ধার করার পর তার আত্মীয়স্বজনেরা বেদেনা বেওয়াকে শনাক্ত করেন। কেন এমন ঘটনা ঘটলো তার আদ্যপ্রান্ত খুব দ্রুত আমরা বের করে ফেলব।

পুঠিয়ার খবর

রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.