• সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ রাজশাহীর বাগমারায় আগুনে পুড়ল ১০০ বিঘা জমির পানের বরজ রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার পুঠিয়া সদর ইউপি নির্বাচনে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারম্যান নির্বাচিত “রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাজশাহীর বাগমারায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও

তানোরে কীটনাশক দোকানে আগুন মালামালসহ মোটর সাইকেল পুড়ে ছাই

সারোয়ার জাহান তানোর;
সংবাদ প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
তানোরে কীটনাশক দোকানে আগুন মালামালসহ মোটর সাইকেল পুড়ে ছাই
তানোরে কীটনাশক দোকানে আগুন মালামালসহ মোটর সাইকেল পুড়ে ছাই

সারোয়ার হোসেন, তানোর, বিডি নিউজ২৩: রাজশাহীর তানোরে পরিকল্পিত ভাবে রাতের আঁধারে এক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কীটনাশকের দোকানে আগুন দিয়ে দোকানে থাকা মালামাল সহ একটি মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছেন দুষ্কৃতকারীরা। এতে করে দোকানে থাকা বিভিন্ন কোম্পানির কীটনাশক বিষ ও একটি মোটরসাইকেল পুড়ে প্রায় ৩০ লক্ষ টাকার মতো ক্ষতিসাধন করা হয়েছে।

 

এমন জঘন্য ঘটনাটি ঘটেছে,শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) উপজেলার তালন্দ ইউনিয়নের (ইউপি) লালপুর বাজারে। তবে কে বা কারা পরিকল্পিত ভাবে দোকানে আগুন দিয়েছে তা নিশ্চিত করা যায়নি। জানা গেছে, উপজেলার তালন্দ ইউনিয়নের(ইউপি) ৫নম্বর ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসানের কীটনাশকের দোকানে পরিকল্পিত ভাবে শুক্রবার দিবাগত গভীর রাতে এ আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা।

 

কীটনাশক ব্যবসায়ী ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসান জানান,আমি ঢাকায় আছি, মোবাইল ফোনে আমাকে জানান, আমার দোকানে আগুন দিয়ে মালামাল সহ মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়েছে। আমি ২০০৬ সাল থেকে লালপুর বাজারে কীটনাশকের ব্যবসা করে আসছি। এতে করে দোকানঘর বড় করার জন্য ২০১৪ সালে নতুন পাকা ঘর করে সেই ঘরে পার হয়ে দীর্ঘদিন ধরে কীটনাশকের ব্যবসা করে আসছি। কিন্তু শত্রুতা করে রাতের আঁধারে দোকানে আগুন জ্বালিয়ে দেন দুস্কৃতকারীরা।

 

যার ফলে আগুন দিয়ে দোকানে থাকা আমার একটি এপাচি আরটিআর মোটরসাইকেল সহ প্রায় ৩০ লক্ষ টাকার মতো মালামাল পুড়ে ক্ষতি হয়েছে। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামিদেরকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, দোকানে আগুন লাগানোর ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তদন্ত সাপেক্ষ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তানোরে কীটনাশক দোকানে আগুন মালামালসহ মোটর সাইকেল পুড়ে ছাই

তানোরে কীটনাশক দোকানে আগুন মালামালসহ মোটর সাইকেল পুড়ে ছাই

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.