• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সাধারণ সম্পাদক অপু বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত

নাটোরের সিংড়ায় টয়লেট থেকে টিসিবির সয়াবিন তেল জব্দ!

তানিয়া আক্তার, নাটোর;
সংবাদ প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
নাটোরের সিংড়ায় টয়লেট থেকে টিসিবির সয়াবিন তেল জব্দ!
নাটোরের সিংড়ায় টয়লেট থেকে টিসিবির সয়াবিন তেল জব্দ!

তানিয়া আক্তার, নাটোর; নাটোরের সিংড়ায় এক মুদী দোকানির বাড়ির টয়লেট ও খড়ির ঘর থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২রা ফেব্রুয়ারি) বিকেলে বিলদহর বাজারের ব্যবসায়ী শাহ আলম খন্দকারের(২৮) বাড়ি থেকে এই বিপুল ভোজ্য তেল জব্দ করা হয়।

জব্দকরা ২ লিটারের ১৭৫ বোতল সয়াবিন তেলের বোতলগুলো জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে থাকা টিসিবির ডিলার রিপন আলীর কাছ থেকে বুধবার রাতে কিনেছিলেন মুদি দোকানি শাহ আলম খন্দকার, এমনটাই দাবি তার। এ ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে আটক করেছে আটক করেছে র‍্যাব। সিপিসি-২, নাটোর র র‍্যাব  ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

 

সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বোতলজাত তেল ড্রামে ঢালছিলেন শাহ আলম খন্দকার। এতে স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয় এক ব্যক্তি  র‍্যাবকে খবর দেন। বিকেলে র ্যাব সদস্যরা শাহ আলম খন্দকারের বাড়িতে অভিযান পরিচালনা করে। তার দেয়া তথ্যমতে বাড়ির টয়লেট ও খড়ি রাখার ঘর থেকে ২লিটারের ১১০টি বোতল ও ৬৫টি প্লাস্টিকের খালি বোতল সহ ১৩০ লিটার তেল ভর্তি ড্রাম জব্দ করা হয়।

 

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শাহ আলম জানিয়েছেন, জব্দকৃত ২ লিটারের ১৭৫ বোতল সয়াবিন তেলের বোতলগুলো জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে থাকা টিসিবির ডিলার রিপন আলীর কাছ থেকে বুধবার রাতে তিনি কিনেছিলেন।

 

সিনিয়র সহকারী পুলিশ সুপার  সঞ্জয় কুমার সরকার আরও বলেন, আটকৃত শাহ আলমের দেয়া তথ্যমতে আরও বেশ কয়েকটি জায়গায় অবৈধভাবে মজুত রাখা টিসিবির পণ্য উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

নাটোরের সিংড়ায় টয়লেট থেকে টিসিবির সয়াবিন তেল জব্দ!

নাটোরের সিংড়ায় টয়লেট থেকে টিসিবির সয়াবিন তেল জব্দ!

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.