• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
পুঠিয়ায় সমবায়ী কৃষকদের সাথে প্রতিমন্ত্রী দারা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারো রাজশাহীতে র‌্যাব-৫ এর হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ আটক-১ পুঠিয়ার জিউপাড়ায় এ্যাড: আব্দুস সামাদ মোল্লার নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার-১ সপ্তাহে একদিন বিনামূল্যে আয়ুর্বেদিক চিকিৎসা পাওয়া যাবে, শ্রীপুরের কুঠিবাড়ী বাজারে গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুরের নামে থানায় মামলা রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন এক নজরে বাংলাদেশ, সবচেয়ে বড় গ্রাম বানিয়াচং, ছোট গ্রাম তিলইন

৫০ টাকা না পেয়ে সাতক্ষীরায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

খলিলুর রহমান, সাতক্ষীরা;
সংবাদ প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
৫০ টাকা না পেয়ে সাতক্ষীরায় স্কুল ছাত্রীর আত্মহত্যা
৫০ টাকা না পেয়ে সাতক্ষীরায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ খলিলুর রহমান, সাতক্ষীরা; মায়ের কাছে জমিয়ে রাখা টাকা চাওয়ার পর না পেয়ে রাগে ক্ষোভে সাতক্ষীরার দেবহাটায় ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) সকালে উপজেলার মাঝ সখিপুর গ্রামে এঘটনা ঘটে। বেলা ১১টার দিকে দেবহাটা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

আত্মহননকারী স্কুল ছাত্রীর নাম হেমা পারভিন (১৫)। সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাঝ সখিপুর গ্রামের ইয়াকুব আলীর মেয়ে। হেমা সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে অধ্যায়নরত ছিল।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, হেমা জামা কেনার জন্য পিতার কাছ থেকে টাকা নিয়ে তার মায়ের কাছে রেখে দিয়েছিল। বৃহস্পতিবার সকালে হেমা তার মায়ের কাছে জামা রাখা টাকা থেকে ৫০ টাকা চাইলে তিনি (মা) টাকা দিতে অস্বীকার করেন। এতে ক্ষেপে গিয়ে হেমা খুব রাগারাগি করে।

 

এ ঘটনার পর হেমার মা তার পিতাকে খুঁজতে বাড়ির বাইরে গেলে হেমা ঘরের মধ্যে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে তার মা ও পরিবারের সদস্যরা ঘরে ঢুকে হেমাকে ঝুলন্ত দেহ দেখতে পায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাকিব হাসান বাধন হেমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

৫০ টাকা না পেয়ে সাতক্ষীরায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

৫০ টাকা না পেয়ে সাতক্ষীরায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.