• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম
পুঠিয়ার জিউপাড়ায় এ্যাড: আব্দুস সামাদ মোল্লার নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার-১ সপ্তাহে একদিন বিনামূল্যে আয়ুর্বেদিক চিকিৎসা পাওয়া যাবে, শ্রীপুরের কুঠিবাড়ী বাজারে গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুরের নামে থানায় মামলা রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন এক নজরে বাংলাদেশ, সবচেয়ে বড় গ্রাম বানিয়াচং, ছোট গ্রাম তিলইন রাজশাহী বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার রাজশাহীতে চলছে দুই উপজেলা পরিষদ নির্বাচন, ভোটার উপস্থিতি কম

রাজশাহীর দুর্গাপুরে ফসলের সাথে এ কেমন শত্রুতা

এম. শাহাবুদ্দিন, রাজশাহী;
সংবাদ প্রকাশ: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
রাজশাহীর দুর্গাপুরে ফসলের সাথে এ কেমন শত্রুতা
রাজশাহীর দুর্গাপুরে ফসলের সাথে এ কেমন শত্রুতা

এম. শাহাবুদ্দিন (রাজশাহী): রাজশাহীর দুর্গাপুরে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ আহসান হাবিব চৌধুরী নামে এক কৃষকের জমিতে রোপিত বেগুনগাছ,কলাগাছ,লাউ গাছ তুলে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে রোববার ১৪( জানুয়ারি) উপজেলার আলীপুর গ্রামে। এঘটনায় প্রতিকার চেয়ে আলীপুর গ্রামের ইলিয়াস চৌধুরী(২৩), ইয়াসিন চৌধুরী(৫৫) নাম উল্লেখ করে দুর্গাপুর থানায় একটি সাধারণ ডাইরি করেছেন ভুক্তভোগী কৃষক।

 

ভুক্তভোগী কৃষক আহসান হাবিব চৌধুরী বলেন, প্রতিপক্ষের লোকজন আমার ভাই ও ভাতিজা আলীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে আমার জমিতে রোপিত ফসলের ব্যাপক ক্ষতি করেছে এতে করে প্রায় দশ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন ঔ জমিতে আমি দীর্ঘ দিন যাবৎ চাষাবাদ করে আসছিলাম । তারা পূর্ব শক্রতার জের ধরে আমার লাগানো এই ফসলের ডালপালা কেটে গাছসহ উপড়ে ফেলে দেয়। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে অকথ্যভাষায় গালিগালাজসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করেন। পরবর্তীতে বিষয়টি তিনি স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গদেরকে জানিয়ে রাখেন।

 

এ বিষয়ে প্রতিপক্ষের ইলিয়াস চৌধুরী ও ইয়াসিন চৌধুরীর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে তারা বলেন, পরিপল্পিতভাবে ফাঁসাতে উদ্দ্যেশ প্রণোদিতভাবে তাদের বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ করা হয়েছে।

গাছগুলো আমাদের লাগানো।

 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) বলেন, এ ঘটনায় ভূক্তভোগী কৃষক আহসান হাবিব প্রতিকার চেয়ে থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর দুর্গাপুরে ফসলের সাথে এ কেমন শত্রুতা

রাজশাহীর দুর্গাপুরে ফসলের সাথে এ কেমন শত্রুতা

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.