• সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন এক নজরে বাংলাদেশ, সবচেয়ে বড় গ্রাম বানিয়াচং, ছোট গ্রাম তিলইন রাজশাহী বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার রাজশাহীতে চলছে দুই উপজেলা পরিষদ নির্বাচন, ভোটার উপস্থিতি কম পুকুর খননের মাটিবাহী ট্রাক্টর চাপায় যুবকের মৃত্যু পুঠিয়ায় র‌্যাবের হাতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ

কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরী

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ৩১ জুলাই, ২০২৩
কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরী
কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরীবিডি নিউজ২৩: কমিটি ঘোষণা করাকে কেন্দ্র করে রাজশাহীর গোদাগাড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মঞ্চ থেকে নেমে পালিয়ে এক দৌড়ে গোদাগাড়ী পৌর কার্যালয়ে ঢুকে আত্মরক্ষা করেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। এ ঘটনায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। রোববার (৩০ আগস্ট) সন্ধ্যার আগে গোদাগাড়ী আফজি বালিকা বিদ্যালয় মাঠে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার সরকার জানান, ফারুক চৌধুরী একজন সংসদ সদস্য। তিনি জেলা আওয়ামী লীগের একজন সদস্য মাত্র। তিনি কোনো সাংগঠনিক নেতা নন। জেলা আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের জেলা নেতৃত্বকে না জানিয়ে তিনি একের পর এক কমিটি ঘোষণা করেছেন। এটা নিয়ম না। এভাবে আওয়ামী লীগের কোনো কমিটি করা যায় না। তাকেও এসব বিষয়ে জানানো হয়নি। বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানান, সাংগঠনিক নিয়মনীতি না মেনে গত কয়েকদিন ধরে এমপি ফারুক গোদাগাড়ী ও তানোরের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় সম্মেলন করে একই মঞ্চ থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ছয়-সাতটি করে কমিটি ঘোষণা করে আসছেন। রোববার বিকালে গোদাগাড়ীর আফজি বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন ডাকেন এমপি ফারুক চৌধুরী। এককভাবে তিনি সম্মেলন ডেকে কমিটি ঘোষণা করেন। এরপরই বিক্ষুব্ধ হয়ে ওঠেন নেতাকর্মীরা। এ বিষয়ে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এসব বিষয়ে এখন কিছু বলবেন না। গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানান, বিক্ষুব্ধ নেতাকর্মীরা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে লক্ষ্য করে মঞ্চে ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় ফারুক অক্ষত রয়েছেন বলে জানিয়েছেন ।

কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরী

বিডি নিউজ২৩: কমিটি ঘোষণা করাকে কেন্দ্র করে রাজশাহীর গোদাগাড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মঞ্চ থেকে নেমে পালিয়ে এক দৌড়ে গোদাগাড়ী পৌর কার্যালয়ে ঢুকে আত্মরক্ষা করেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। এ ঘটনায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

 

রোববার (৩০ আগস্ট) সন্ধ্যার আগে গোদাগাড়ী আফজি বালিকা বিদ্যালয় মাঠে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

 

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার সরকার জানান, ফারুক চৌধুরী একজন সংসদ সদস্য। তিনি জেলা আওয়ামী লীগের একজন সদস্য মাত্র। তিনি কোনো সাংগঠনিক নেতা নন। জেলা আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের জেলা নেতৃত্বকে না জানিয়ে তিনি একের পর এক কমিটি ঘোষণা করেছেন। এটা নিয়ম না। এভাবে আওয়ামী লীগের কোনো কমিটি করা যায় না। তাকেও এসব বিষয়ে জানানো হয়নি।

 

বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানান, সাংগঠনিক নিয়মনীতি না মেনে গত কয়েকদিন ধরে এমপি ফারুক গোদাগাড়ী ও তানোরের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় সম্মেলন করে একই মঞ্চ থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ছয়-সাতটি করে কমিটি ঘোষণা করে আসছেন। রোববার বিকালে গোদাগাড়ীর আফজি বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন ডাকেন এমপি ফারুক চৌধুরী। এককভাবে তিনি সম্মেলন ডেকে কমিটি ঘোষণা করেন। এরপরই বিক্ষুব্ধ হয়ে ওঠেন নেতাকর্মীরা।

 

এ বিষয়ে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এসব বিষয়ে এখন কিছু বলবেন না।

 

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম গণমাধ্যমকর্মীদের জানান, বিক্ষুব্ধ নেতাকর্মীরা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে লক্ষ্য করে মঞ্চে ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় ফারুক অক্ষত রয়েছেন বলে জানিয়েছেন ।

 

কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরী

কমিটি ঘোষণার পর ধাওয়া খেয়ে পালালেন এমপি ফারুক চৌধুরী

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.