• সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন এক নজরে বাংলাদেশ, সবচেয়ে বড় গ্রাম বানিয়াচং, ছোট গ্রাম তিলইন রাজশাহী বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার রাজশাহীতে চলছে দুই উপজেলা পরিষদ নির্বাচন, ভোটার উপস্থিতি কম পুকুর খননের মাটিবাহী ট্রাক্টর চাপায় যুবকের মৃত্যু পুঠিয়ায় র‌্যাবের হাতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন বাগমারায় আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক প্রকাশ

পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: রবিবার, ৩০ জুলাই, ২০২৩
পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে
পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

বিডি নিউজ২৩, রায়হান ইসলাম, রাজশাহী: এবার এসএসসি পরীক্ষায় জিপিএ গোল্ডেন -৫ পেয়ে পুলিশ বাবার সপ্ন পূরণ করলো রাজশাহীর দুর্গাপুর থানায় কর্মরত এসআই মাহফুজুর রহমানের সুযোগ্য সন্তান মোহাম্মদ আব্দুল্লাহ আল আফিফ। 

 

সে ন‌ওগা কেডি স্কুল থেকে ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থী ছিল । তার এমন অসামান্য ফলাফলে খুশি তার বাবা- মা ও পরিবারের অন্যান্য সদস্যরা।

 

এ বিষয়ে এসআই মাহফুজুর রহমান বলেন, আমার সন্তান এবার এসএসসি পরীক্ষা দিয়েছিলো। শুক্রবার(২৯ জুলাই) পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। ফলাফলে দেখা যায় আমার ছেলে আব্দুল্লাহ আল আফিফ সম্মানের সাথে গোল্ডেন এ প্লাস পেয়েছেন। তার এমন ফলাফলে আমি সহ পরিবারের সকলেই অনেক খুশি । আমার সন্তান যেন বড় হয়ে মানুষের মত মানুষ হতে পারে এবং সর্বদা দেশের কল্যানে কাজ করতে পারে সকলের কাছে এ দোয়াই চাই।

পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

পুলিশ বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.