• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত রাজশাহীর খলিল ৪০ বছর ধরে ঈদ উৎসবে মানুষকে খাওয়ান কোমল পানীয় বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শহিদ এর মনোনয়ন পত্র দাখিল রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বুধবার, ২৯ মার্চ, ২০২৩
পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

 

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩: রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাবিতে রনি নামের এক মেয়ে প্রেমিকের বাড়িতে অনশন করছে।

 

বুধবার (২৯ মার্চ) পুঠিয়ার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। রুনা ও তার প্রেমিক জমসেদের বাড়ি একই গ্রামে। জমসেদ ওই গ্রামের আফসার সরদারের ছেলে। জমসেদের স্ত্রী ও এক ছেলে রয়েছে। প্রেমিকা রনিও ওই গ্রামের তাজু মোল্লার মেয়ে। অনশন করা রনির এর আগে দুইবার বিয়েও হয়েছিল বলে জানা যায়।

 

অনশনে বসা রনি জানান, প্রায় ১৮ বছর ধরে তাদের সম্পর্ক হয়েছে। কয়েক দফা শারীরিক সম্পর্কও হয়েছিল তাদের মধ্যে। গতকাল মঙ্গলবার তাদের দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেনি। একারণে বুধবার তিনি দুপুর থেকে তার বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসে। তিনি আসার পর জমসেদ বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

 

এদিকে অভিযুক্ত জমশেদের সাথে মুঠোফোনে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই মেয়েটির সাথে আমার ছোটবেলা স্কুল জীবনে সম্পর্ক ছিল এটা সত্য কথা। বর্তমানে ওই মেয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই। স্থানীয় কিছু মানুষ আমার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল, আর হুমকি দিয়ে আসছিল যে ,ওই মেয়েকে দিয়ে আমাকে ফাঁসানো হবে। আজ ওরা তাই করলো। একই কথা বলেন জমশেদের স্ত্রী।

 

এলাকার কাউন্সিলর আনছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি ৯৯৯ তে এবং পুঠিয়া থানায় জানিয়েছেন তিনি।

 

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, ওই কিশোরীর বাবাকে ফোনে জানানো হয়েছে তার মেয়েকে নিয়ে থানার আসতে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।পুঠিয়ায় ১৮ বছরের প্রেম বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় অনশন

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.