তাহেরপুর পৌর মেয়র কালামের উপহার পেলেন বাগমারার মুক্তিযোদ্ধারা

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩: বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের এবার শীতবস্ত্র ও উপহার সামগ্রী তুলে দিয়ে সম্মানীত করেছেন তাহরপুর পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ আবুল কালাম আজাদ। 

 

মঙ্গলবার ২৪ জানুয়ারি সকালে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান  কমান্ড,বাগমারা শাখার উদ্যোগে এই আয়োজন করা হয়। 

 

তাহেরপুর শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে আয়াজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মেয়র অধ্যক্ষ মোঃ আবুল  কালাম আজাদ। 

 

বাগমারা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহবায়ক ও তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এস.এম জিয়াউদ্দিন টিপুর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডর সদস্য ও তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব  আবু বাক্কার মৃধা মুনছুর এর পরিচালানায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল জব্বার , মুক্তিযোদ্ধা বিরেদ্রনাথ সরকার, সুনীল কুন্ডু, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান।

 

অনুষ্ঠান অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেন,  মুক্তিযোদ্ধা আব্দুল জবার মণ্ডল, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ও তাহেরপুর ডিগ্রি কলেজ এর প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *