ভালুকগাছি ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩: রাজশাহীর পুঠিয়া উপজেলার ৪ নং ভালুকগাছি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের সংবর্ধনা দিয়েছেন মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ।

 

সোমবার (২৩ জানুয়ারী) বিকেলে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং ভালুকগাছি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান বলেন, প্রথমেই বলি আমাকে এই কলেজ থেকে সম্বর্ধনা দেওয়ার জন্য সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। আমি ইউনিয়নবাসীর জন্য চেয়ারম্যান হয়ে থাকতে চাই না, আমি জনগণের সেবক হয়ে সারা জীবন তাদের পাশে থাকতে চাই। আমি জনগণের সার্ভেন্ট। তাই আমি যতদিন বেঁচে থাকব চেষ্টা করে যাবো আমার ইউনিয়নবাসী সহ এই মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উন্নয়ন সাধন করা।

 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ জাহাঙ্গীর আলম (সান্টু) , প্রচার ও প্রকাশনা বিষয়ক (সাবেক) সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ। মোহাম্মদ আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক (সাবেক) সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ। ডাক্তার শ্রী সুধীর চন্দ্র কর্মকার, সভাপতি ৪ নং ভালুকগাছি ইউনিয়ন পরিষদ। মোঃ মাসুম পারভেজ, সাধারণ সম্পাদক ভালুকগাছি ইউনিয়ন পরিষদ। মোঃ আব্দুল কাদের, (বীর মুক্তিযোদ্ধা) সভাপতি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং অধ্যক্ষ সেলিম রেজা উপস্থিত ছিলেন।

 

এসময় সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধাগণ, নবনির্বাচিত ইউপি সদস্য-সদস্যাগণ, ও এলাকার আরো বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *