• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক পুঠিয়ায় সমবায়ী কৃষকদের সাথে প্রতিমন্ত্রী দারা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারো রাজশাহীতে র‌্যাব-৫ এর হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ আটক-১ পুঠিয়ার জিউপাড়ায় এ্যাড: আব্দুস সামাদ মোল্লার নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার-১ সপ্তাহে একদিন বিনামূল্যে আয়ুর্বেদিক চিকিৎসা পাওয়া যাবে, শ্রীপুরের কুঠিবাড়ী বাজারে গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুরের নামে থানায় মামলা রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতির যাত্রা শুরু পুঠিয়ায় সামাদ মোল্লার বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিশাল মানববন্ধন

রাজশাহীর পুঠিয়া কাঁঠালবাড়িয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
রাজশাহীর পুঠিয়া কাঁঠালবাড়িয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রাজশাহীর পুঠিয়া কাঁঠালবাড়িয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিডি নিউজ২৩: রাজশাহীর পুঠিয়ার কাঁঠালবাড়িয়ায় জাকের মঞ্জিল অফিসের সামনে ট্রাক চাপায় স্হানীয় মোহাম্মদ ইব্রাহিম সরদার (৫০) পিতা মৃত- দেদার আলী সরদার, নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত ইব্রাহিম সরদার উপজেলার ঝলমলিয়া গ্রামের বাসিন্দা। নিহত ইব্রাহিম সরদার পুঠিয়া মটর শ্রমিক ইউনিয়নের আদায়কারী কাজ করতেন।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৫.৩০ মিনিটের দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের কাঠালবাড়িয়া নামক স্থানের জাকের মঞ্জিল অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, নিহত ইব্রাহিম সরদার ঝলমলিয়া থেকে পুঠিয়ার উদ্দেশ্যে বের হয়ে আসার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি ট্রাক এসে উক্ত স্থানে চাপা দেয়। পরে দ্রুতগতিতে ট্রাকটি পালিয়ে যায়। খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে নিহতের লাশ এবং মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়।

 

এ ব্যাপারে পবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনায় নিয়মিত একটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন করায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.