• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম
পুঠিয়াতে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেছে ”আলোর মিছিল সেবা ফাউন্ডেশন” বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত রাজশাহীর খলিল ৪০ বছর ধরে ঈদ উৎসবে মানুষকে খাওয়ান কোমল পানীয় বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শহিদ এর মনোনয়ন পত্র দাখিল রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার

রক্তদান পরিষদ বাগমারা’ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ২১ নভেম্বর, ২০২২

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় রক্তদান পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। 

 

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ২১ নভেম্বর রোজ সোমবার সকাল ১১ টার দিকে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চতত্বর থেকে বের করা হয়। 

 

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন শেষে ভবানীগঞ্জ নিউ মার্কেট এলাকায় একটি সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

 

রক্তদান পরিষদ বাগমারার সভাপতি জনাব হাসানুজ্জামান শাফিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সালাউদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন, সংস্থার উপদেষ্টা জনাব এনামুল হক, হাবিবুর রহমান হিরো, রাকিবুল হাসান রকি, আব্দুল্লাহ প্রমুখ।

 

বক্তারা জানান, গত ২০২১ সালে রক্তদান পরিষদ গঠনের পর থেকে রাজশাহীর বাগমারাসহ নাটোর ও নওগাঁ জেলার বিভিন্ন মূহুর্ষ রোগীদের বিনা পয়সায় রক্তদান করে আসছেন। অদ্যবদি রক্তদান পরিষদের সদস্য ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনের মাধ্যমে তিনটি জেলার বিভিন্ন অসহায় মানুষের বিনা খরচে রক্ত প্রদান করে আসছেন।

 

রক্তদান পরিষদের অধিকাংশ সদস্যদ্বয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। বাগমারা রক্তদান পরিষদ সব সময় মূহুর্ষ রোগীদের ভেজাল মুক্ত রক্ত দান করে আসছেন। আগামী দিন গুলোতে রক্তদান পরিষদের সদস্যগন দেশ ব্যাপী অসহায় রোগীদের মাঝে বিনা খরচে রক্ত প্রদান করতে পারেন সেই ধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে বলে বক্তারা জানিয়েছেন।

 

কোন মূহুর্ষ রোগীর যে কোন গ্রুপের রক্তের প্রয়োজন হয় তা বাগমারা রক্তদান পরিষদের সাথে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে। সভায় রক্তদান পরিষদের সকল সদস্য ও শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.