তাহেরপুরে এসিআই মটরস্ এর উদ্যোগে বাষির্কী সার্ভিস ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধিঃ বাংলাদেশের নাম্বার ওয়ান কোম্পানি এ সি আই মটরস্ এর উদ্যোগে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর কলেজ মাঠে বার্ষিকী সার্ভিস ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

 

আজ ১৬ অক্টোবর সকাল ১০ ঘটিকা থেকে সারাদিন বিভিন্ন আয়োজনের মাধ্য দিয়ে শেষ হয়েছে সোনালীকা পাওয়ার ট্রাক্টর এর ফ্রী সার্ভিস সেবা। কাস্টমারদের সাথে মত বিনিময় করেন কোম্পানির বিভিন্ন পদের কর্মরত দায়িত্বশীল কর্মকর্তারা। 

 

বাংলাদেশের কয়েকটি কোম্পানির মধ্যে অন্যতম এ সি আই কোম্পানি, এই কোম্পানি বিভিন্ন পন্যর পাশাপাশি ট্রাক্টর বিক্রিয় করে থাকেন। অন্য কোম্পানির তৈরি ট্রাক্টর এর চেয়ে আধুনিক টেকসই ও শক্তিশালী হওয়াই বাংলাদের নাম্বার ওয়ান ট্রাক্টটর নামে পরিচিতি লাভ করেছেন। সোনালীকা নাম্বার ওয়ান ট্রাক্টর আগাম মৌসুম চাষবাদ করতে ও ট্রাক্টরের সার্ভিস , সার্ভিসিং এ্যাপসের মাধ্যমে সার্ভিস গ্রহণ, নতুন অফার, সঠিক সময়ের সার্ভিসিং সহ বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন বক্তৃতারা। 

 

এই সময় উপস্থিত ছিলেন, এ সি আই কোম্পানির জিরোনাল সেন্স ম্যানেজার মাহ্ফুজ রহমান, (RSM) প্রোডাক্ট ম্যানেজার আলমগীর হোসেন, ক্রেডিড ম্যানেজার মাকসুদুর রহমান, আর টিএম মাসুদ আলম, (RTM) এনএসও হাসানুজ্জামান, কমিশনার আলম সরদার বিভিন্ন উপজেলা ও জেলা’র সেন্সল ম্যান, অফিসার, রিকোভারি অফিসার, সার্ভিস টিম, ট্রাক্টরের মালিকগন সহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *