• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট ইউনিটের যাত্রা শুরু আরটিজেএফ আহবায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মতিউর মর্তুজা টিসিবির পণ্য সরিয়ে ফেলানোর ভিডিও করায় সাংবাদিককে মারধর

বাগমারায় ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ী-সহ মটরসাইকেল চালকের জরিমানা

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে দুই ব্যবসায়ী সহ ৮ জন মটর সাইকেল চালককে নিকট থেকে জরিমানা আদায় করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিণœ স্থানে ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান। 

 

প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইনে দেউলিয়া বাস স্ট্যান্ড সংলগ্ন আনিসার রহমানের রড় সিমেন্টের দোকানে ৫ হাজার এবং একই স্থানের মুশিবুর রহমান ভুট্টুর হোটেলে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় ২০১৪ সালের বাংলাদেশ হোটেল ও রেস্তোরা আইনে ৫শত টাকা জরিমানা আদায় করা হয়। 

 

অপরদিকে ভবানীগঞ্জ গোডাউন মোড়ে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান। অভিযানে মটর সাইকেলের প্রয়োজনীয় কাগজপত্রাদী না থাকায় সড়ক পরিবহণ আইনে ৮ জন মটর সাইকেল চালকের নিকট থেকে ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

 

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান বলেন, সরকারি রাজস্ব আদায়ের স্বার্থে প্রয়োজনীয় কাগজপত্রাদী না থাকায় ওই ব্যবসায়ীদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। ব্যবসায়ীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মূলত ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালনা করা হয়। সেই সাথে কাগজপত্র না থাকায় মটর সাইকেল চালকের নিকট থেকে জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.