উত্তরবঙ্গ আইনজীবী সমিতির সভাপতিকে, রাজশাহী মহানগর যুবলীগের অভিনন্দন

রাজশাহী প্রতিনিধি: উত্তরবঙ্গ আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হলেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক কোষাধ্যক্ষ ও রুলা’র সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিণী এডভোকেট নাহিদ সুলতানা যুথী। উত্তরবঙ্গ আইনজীবী সমিতির নির্বাচনে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও শুভ কামনা এবং অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মহানগর যুবলীগ।

৫ অক্টোবর রাজশাহী মহানগর যুবলীগের এক অভিনন্দন বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু। 

 

অভিনন্দন বার্তায় বলা হয়েছে, উত্তরবঙ্গ আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃতির সম্মতিতে অন্যান্য নির্বাচন কমিশনারগণ আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করেন এবং প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসাবে এড. নাহিদ সুলতানা যুথি’র নাম ঘোষণা দেন। ঘোষণা কালে নির্বাচন কমিশনারের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন 

চাঁপাইনবাবগঞ্জের এড.তাজুল ইসলাম তাজ, সিরাজগঞ্জের এড.রায়হান মোর্শেদ, পাবনার এড.শহিদুল হাসান আলোক, চাঁপাইনবাবগঞ্জের  এড.আব্দুর রশিদ, রাজশাহীর এড.গোলাম রাব্বানী, বগুড়ার এড.সামিউল ইসলাম প্রিন্স।

 

অভিনন্দন বার্তায় মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চু নব নির্বাচিত সভাপতি এড. নাহিদ সুলতানা যুথি’র উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *