পুঠিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন, দোয়া ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

শাহাদত হোসাইন; দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদীবিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান এবং আওয়ামী লীগের সভাপতি। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসব মুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপন করেছেন বাংলাদেশ। তার ধারাবাহিকতায় দিনটি পালন করেছেন, রাজশাহীর পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন।

 

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টার সময় উপজেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন গুলো উপজেলা চত্বর থেকে এক আনন্দ মিছিল বের করে উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন। 

 

পরে পুঠিয়া উপজেলা অডিটোরিয়ামে এসে কেক কাটা, মিষ্টি বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

এসময় উপস্থিত ছিলেন, আহসানুল হক মাসুদ, (সাবেক) সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামীলীগ। নজরুল ইসলাম, সভাপতি পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ। শাহরিয়ার রহিম কনক, সাধারণ সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ। মর্জিনা বেগম (সরি) (সাবেক) পুঠিয়া উপজেলা চেয়ারম্যান। আব্দুর রহিম মোল্লা, সভাপতি শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ। সাইফুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ। মাহফুজুর রহমান ডলার, সাধারণ সম্পাদক জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং সাবেক ছাত্রলীগ নেতা মিঠু সহ পুঠিয়া উপজেলার আরো অনেক নেতা-নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *