• মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০২:৫৮ অপরাহ্ন
Headline
গোদাগাড়ীতে ১ কেজি হেরোইনসহ ১ জনকে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ নির্বাচন ঘিরে বেড়েছে দাগি সন্ত্রাসীদের আনাগোনা, কিশোর গ্যাংও সক্রিয় গরিবদের আরো ভালোভাবে সহায়তা করতে ইউপি নির্বাচন করতে চান রাহিমা বেগম দেশের সব থানার ওসি ও ইউএনও’দের বদলির নির্দেশ ফিতা কাটার বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই: অপু বিশ্বাস পুঠিয়া-দু্র্গাপুরে স্বতন্ত্র ৩ প্রার্থী সহ, ৯ জনের মনোনয়নপত্র দাখিল রাজশাহীর দুর্গাপুরে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীতে আদালত চত্বর সহ দু-দফা ককটেল বিস্ফোরণের ঘটনা

স্বামীর বাড়ি থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Reporter Name
Update : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
স্বামীর বাড়ি থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
স্বামীর বাড়ি থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ ঢাকার মুগদা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

 

ওই শিক্ষার্থীর নাম ছন্দা রায়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি তার স্বামীর সঙ্গে ঢাকার মুগদায় ভাড়া বাসায় থাকতেন।

 

সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছন্দার মরদেহ বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

 

বিভাগ সূত্রে জানা যায়, তিন মাস আগে ছন্দা রায়ের বিয়ে হয়। তার স্বামী বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন। চাকরি সূত্রে তিনি স্বামীর সঙ্গে ঢাকায় থাকতেন। 

 

সোমবার দুপুর ১২টায় নিজ রুমে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার স্বামীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে বিভাগের অধ্যাপক মো. ফরিদ উদ্দীন খান বলেন, মৃত্যুর খবরটি আমরা মেনে নিতে পারছি না। তিন মাস হলো মাত্র বিয়ে হয়েছে। এরই মধ্যে সে আত্মহত্যা করেছে। কী এমন হয়েছে তার সঙ্গে জানি না। তার মৃত্যুর জন্য সমাজ, পরিবার ও তার স্বামী দায়ী। আমরা সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিতে বেলা ১১টায় প্যারিস রোডে মানববন্ধন করব।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments

No comments to show.