প্রকাশিত নিউজের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ গত 28 আগস্ট দূর্গাপুর ফাজিল মাদ্রাসায় নিয়োগের আগেই অধ্যক্ষের নিয়োগ বানিজ্যর; এই শিরোনামে কিছু গায়েবী অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানায়ে উক্ত প্রতিষ্ঠানের গভানিং বডির সভাপতি আজাহার আলী এক প্রতিবাদ পত্রে তিনি উল্লেখ করেন। প্রকাশিত সংবাদটি উদ্দেশ্যপ্রণোদিত মন গড়া মিথ্যা যার বাস্তবিক কোন ভিত্তি নেই। আমার জানা মতে অধ্যক্ষ নিয়োগ বিষয়ে কোন লেনদেনের সঙ্গে জড়িত নেই। আমার বক্তব্য জড়িয়ে যে প্রতিবেদন প্রকাশি হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি এরুপ কোন বক্তব্য প্রদান করিনি। প্রকাশিত ভূয়া বানোয়াট সংবাদ টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি।

 

এদিকে সাংবাদিকদের একই প্রেস বিজ্ঞপ্তি তে জানান, দূর্গাপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলতাফ হোসেন। তিনি তার এক প্রতিবাদ পত্রে উল্লেখ করেন প্রকাশিত সংবাদ টি উদ্দেশ্যপ্রণোদিত মন গড়া মিথ্যা যার কোন বাস্তবিক ভিত্তি নেই এক মহলের উদ্দেশ্য সচ্ছ নিয়োগ প্রক্রিয়া বাধা গোস্ত করে প্রভাব বিস্তারের মাধ্যমে নিজের স্বার্থে চরিতার্থ করা ।

আমি কোন রুপ অর্থিক লেনদেন প্রক্রিয়ার সঙ্গে জড়িত নেই প্রতিবেদনটিতে নির্দিষ্ট কোন প্রমান ছাড়ায় মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়ছে ।

 

বেসরকারি শিক্ষক/ কর্মচারী সর্বশেষ ভীতি মোতাবেক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ছে।

আমার সম্মান হানি ও চাপ প্রয়োগ করতেই এমন মিথ্যা অভিযোগ করা হচ্ছে প্রকাশিত উদ্দেশ্য প্রণোদিত মূলক সংবাদ টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

 

আলতাফ হোসেন অধ্যক্ষ, দূর্গাপুর ফাজিল মাদ্রাসা, দূর্গাপুর রাজশাহী। আজাহার আলী সভাপতি গভানিং বডি, দূর্গাপুর ফাজিল মাদ্রাসা দূর্গাপুর রাজশাহী।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment