শিশু সুলতানার জীবন বাঁচাতে পিতার আকুল আবেদন

বগুড়ার শিবগঞ্জে হতদরিদ্র্য পরিবারের সন্তান ২য় শ্রেণির ছাত্রী সুলতানার জীবন বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে আকুল জানিয়েছেন হতদরিদ্র পিতা। 

 

জানা যায়, শিবগঞ্জ উপজেলার দক্ষিণ কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের হত দরিদ্র পরিবারের সন্তান ও রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী সুলতানা। কিছুদিন যাবৎ অসুস্থ্য হয়ে পড়লে, তার পিতা সাইফুল ইসলাম তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। সে নিউরোসার্জারীতে ভর্তি থাকা অবস্থায় তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার ওই ছাত্রীর উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইন্সটিটিউট অফ নিউরোসাইন্স এন্ড হসপিটাল ঢাকা আগারগাঁও এ নেওয়ার জন্য পরামর্শ প্রদান করেন। 

 

সুলতানার চিকিৎসার জন্য যে টাকা ব্যয় হবে তা ওই হত দরিদ্র পিতার ব্যয়ভার বহণ করা সম্ভব নয়। তাই তিনি সমাজের বিত্তবানদের কাছে মেয়ের জীবন বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন করেছেন। সুলতানার জীবন বাঁচাতে বিকাশের মাধ্যমে সহযোগিতা পাঠাতে পারবেন যাহার নং- ০১৩২০৫৩৫০৫১ এবং সোনালী ব্যাংক লিঃ শিবগঞ্জ শাখা, ০৬২৯০৬১০২৪৭১১ হিসাব নম্বর। আপনার একটু সহায়নুভূতি এবং সহযোগিতায় বাঁচতে পারে এক শিশুর জীবন।

 

বিশেষ: দ্রষ্টব্য: যারা শিশু সুলতানা কে সহায়তা করতে চান, তারা উক্ত নাম্বারে ফোন দিয়ে কথা বলে তারপর তাকে সহায়তা করার চেষ্টা করবেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *