বাগমারায় সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় বেসরকারি ব্যবস্থাপনায় যাত্রা শুরু করলো সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার। প্রত্যন্ত এলাকার মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতের লক্ষ্য নিয়ে শুক্রবার বিকেলে উপজেলার দেউলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদের পাশেই সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। 

 

সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন উপলক্ষে ক্লিনিকে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক উজ্জল হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান প্রভাষক শাহিনুল হক উজ্জল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপাধ্যক্ষ আব্দুল বারীক, প্রভাষক মাহাবুর রহমান, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সালাম, অবসরপ্রাপ্ত শিক্ষক সিরাজুল ইসলাম। 

 

এ সময় উপস্থিত ছিলেন, প্রভাষক সৈয়দ কাউসার হোসেন, আইসিডিডিআরবি’র বৈজ্ঞানিক কর্মকর্তা কামরুজ্জামান, ইউপি সদস্য আবু বাক্কর সাই সহ সুধীজন। আলোচনা শেষে সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সাফল্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। 

 

সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখবেন বিশেষজ্ঞ চিকিৎসকগণ। আধুনিক প্যাথলজি বিভাগের মাধ্যমে রোগ নির্ণয় করা হবে। আধুনিক সব চিকিৎসা সরজ্ঞামাদি নিয়ে যাত্রা শুরু করলো ক্লিনিকটি। নারী ও শিশু সহ পুরুষের সকল প্রকার রোগের সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে সাথী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার চালু করা হয়েছে। সেই সাথে গরীব ও প্রতিবন্ধী রোগীদের জন্য রয়েছে বিশেষ সুবিধা বলে জানান ক্লিনিকের চেয়ারম্যান।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment