বৃহস্পতিবার ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল: জেলা ছাত্রদল সভাপতির মৃত্য

BD News23

বিডি নিউজ২৩/BD News23: জেলা ছাত্রদল সভাপতির মৃত্যুর খবরে ভোলায় বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ

পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় আহত জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি।

 

বুধবার (৩ আগস্ট) বিকেল পৌনে ৫টার দিকে বিএনপির কার্যালয়ের সামনে ছাত্রদল সভাপতি নিহতের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এ ঘোষণা দেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।

 

বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান বলেন, ভোলা জেলা বিএনপির ডাকে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল পালিত হবে। এছাড়া বৃহস্পতিবার সকাল থেকে কালো পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হবে। এছাড়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কালোব্যাজ ধারণ করবেন।

 

এদিকে, ভোলা জেলা ছাত্রদলের সভাপতির মৃত্যুর খবরে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের সদর রোড প্রদক্ষিণ করে কে-জাহান মার্কেটের সামনে দিয়ে একই স্থানে গিয়ে শেষ হয়।

 

গত রোববার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমসহ অর্ধশতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী আহত হন। বুধবার বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার গ্রিনরোড কমফোর্ট হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম মারা যান।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment