নাটোরে ৬ মাস প্রেম করে ছাত্রকে বিয়ে করলেন কলেজ শিক্ষিকা

বিডি নিউজ২৩

বিডি নিউজ২৩/BD News23: প্রেম মানে না বাঁধা। তার উদাহরণ মামুন (২২) ও খাইরুন নাহার (৪০) দম্পতি। ছয় মাস প্রেম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। নাটোরের গুরুদাসপুরে এ ঘটনা ঘটেছে। বর্তমানে তারা নাটোর শহরের একটি ভাড়া বাড়িতে থাকেন।

 

খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এবং মামুন নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি একই উপজেলার ধারাবাড়িয়া ইউনিয়নের পাটপাড়া গ্রামে।

 

২০২১ সালের ২৪ জুন ফেসবুকে তাদের পরিচয় গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তারপর একই বছরের ১২ ডিসেম্বরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সপ্তাহখানেক আগে তাদের বিয়ের বিষয়টি ছড়িয়ে পড়ে।

 

খাইরুন নাহার বলেন, তার প্রথমে বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার একটি সন্তানও রয়েছে। পারিবারিক কলহের কারণে সেই সংসার বেশি দিন টিকেনি। স্বামীর সাথে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। আত্মহত্যা করারও সিদ্ধান্ত নেই। সে সময়ে ফেসবুকে মামুনের সাথে পরিচয়। মামুন আমার খারাপ সময় পাশে থেকে উৎসাহ দিয়েছে এবং নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছে। পরে দুজন বিয়ের সিদ্ধান্ত নিই। বিয়ের পর মামুনের পরিবার মেনে নিলেও আমার পরিবার মেনে নেয়নি।

 

মামুন বলেন, মন্তব্য কখনো গন্তব্য ঠেকাতে পারে না। কে কী বলল সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মতো সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছি। সকলের কাছে দোয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment