রাজশাহীতে ডাক্তার দেখানোর কথা বলে শালার বৌ নিয়ে দুলাভাই উধাও

বিডি নিউজ২৩

রাজশাহীতে ডাক্তার দেখানোর কথা বলে শালার বৌ নিয়ে দুলাভাই উধাও

 

বিডি নিউজ২৩/BD News23: রাজশাহীর পুঠিয়ায় শ্যালকের স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন দুলাভাই। এ ঘটনায় এলাকাজুড়ে চলছে নানা সমালোচনা।

 

গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গণ্ডগোহালী গ্রামে এ ঘটনা ঘটে। তাঁরা হলেন ওই গ্রামের আয়নাল হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী প্রিয়া (২৪) এবং আয়নালের বোনের স্বামী ও এক সন্তানের জনক বাবুল হোসেন (২৫)।

 

এ বিষয়ে বাবুল হোসেনের স্ত্রী রুনা বলেন, বাপের বাড়ি ও স্বামীর বাড়ি পাশাপাশি। তবে আমার ভাবি প্রিয়ার সঙ্গে স্বামীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এটা আগে বুঝতে পারিনি। আমাদের একটি শিশুসন্তান রয়েছে। সে অসুস্থ হওয়ায় মাঝেমধ্যে রাজশাহীতে ডাক্তার দেখাতে নিতে হয়। সে সুযোগে তারা এমন একটি ঘটনা ঘটিয়েছে। স্বামীর এই প্রতারণার কারণে তাঁর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দিয়েছি।

 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, বাবুল নামের এক ব্যক্তি তাঁর শ্যালকের স্ত্রীকে নিয়ে পালিয়েছেন। এ ঘটনায় বাবুলের স্ত্রী থানায় অভিযোগ দিয়েছেন। উভয়ের পরিবারে তিনটি শিশুসন্তান রয়েছে। তাঁদের উদ্ধার করে মানবিক বিবেচনায় বিষয়টি মীমাংসা করা যায় কি না, তা দেখছি।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment