• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই: সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কালাম বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও রাজশাহীর দূর্গাপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্মসাৎ এর অভিযোগ শিক্ষা উপবৃত্তির টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা সহ ৮ প্রতারক গ্রেফতার রাজশাহী ডিবি পুলিশের অভিযানের ছবি তোলায় ৩ সাংবাদিক আটক, পরে মুক্ত রাজশাহীর খলিল ৪০ বছর ধরে ঈদ উৎসবে মানুষকে খাওয়ান কোমল পানীয় বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শহিদ এর মনোনয়ন পত্র দাখিল রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

হজ্জে ১০০ মাইল বেগে শয়তানকে পাথর ছুড়লেন ক্রিকেটার শোয়েব আকতার

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: রবিবার, ১০ জুলাই, ২০২২
বিডি নিউজ২৩
হজ্জে ১০০ মাইল বেগে শয়তানকে পাথর ছুড়লেন ক্রিকেটার শোয়েব আকতার

হজ্জে ১০০ মাইল বেগে শয়তানকে পাথর ছুড়লেন ক্রিকেটার শোয়েব আকতার

 

মিনায় শয়তানকে পাথর ছোড়ার সময় শোয়েব আকতার। চলমান হজের আনুষ্ঠানিকতার অংশ হিসেবে শয়তানকে উদ্দেশ্য করে পাথর ছুড়েছেন পাকিস্তানি কিংবদন্তী পেসার শোয়েব আকতার। সেখানে কোনো স্পিডোমিটার না থাকলেও ধারণা করা হচ্ছে ঘণ্টায় ১০০ মাইল বেগে পাথর ছুড়েছেন শোয়েব। খবর অনলাইন জিও নিউজের।

 

জানা গেছে, এবার সৌদি আরব সরকারের বিশেষ অতিথি হিসেবে পবিত্র হজ পালন করছেন শোয়েব। সেখান থেকেই হজ সংক্রান্ত প্রতিটি কর্মকাণ্ডের আপডেট জানান দিয়েছেন তিনি।

 

জিও নিউজ জানিয়েছে, মিনায় শয়তানকে উদ্দেশ্য করে পাথর নিক্ষেপ করার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন শোয়েব। নিক্ষিপ্ত ওই পাথরের গতি ছিল ঘণ্টায় ১০০ মাইল। তবে নিজের ইন্সটাগ্রামে শোয়েব বলেছেন, পাথরের গতি আমি মাপিনি। তবে নিঃসন্দেহে ক্ষোভের গতি ঘণ্টায় ১০০ মাইল ছিল। মিনায় পাথর ছোড়ার সময় ভিডিওতে শোয়েবকে বলতে শোনা যায়, ইসকো ছোড়না নেহি। অর্থাৎ, একে (শয়তান) ছেড়ো না।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.