বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম

বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম 

বাগমারা প্রতিনিধিঃ বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারীর ভালোবাসায় সিক্ত হয়েছেন তাহেরপুর পৌর সভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

৬ জুলাই বুধবার বেলা ১২ ঘটিকার সময় পৌর হলরুমে পৌর কর্মচারী ও কর্মকর্তার পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়।

 

তাহেরপুর পৌরসভাকে পরিচ্ছন্ন শহর ও আধুনিকায়নের লক্ষে ইংল্যান্ড, সুইজারল্যান্ড, জার্মানী,স্পেন এবং ফ্রান্স এর স্থানীয় সরকার পদ্ধতি ও উন্নয়ন অবকাঠামো পরিদর্শন সফল ভাবে সম্পন্ন করে দেশে ফেরায় এই সংবর্ধনার আয়োজন করা হয়।

 

তাহেরপুর পৌর সচিব মতলেবুর রহমান মতলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর তিন তিন বার নির্বাচিত মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন,মোঃ মতলেবুর রহমান সচিব,

মোঃ আঃকাদের-নির্বাহী প্রকৌশলী,মোঃ হাসান-সহকারী প্রকৌশলী, জাহেদুল হক-উপসাহকারী প্রকৌশলী, মোঃ মনিরুজ্জামন জনি-উপ সহকারী প্রকৌশলী, মোঃ জাহাঙ্গীর আলম-কালেক্টর, দেলবর হোসেন-বাজার পরিদর্শক, আশাদুল ইসলাম-সহ কারী কর আদায়কারী, এরশাদ আলী-ক্যাশীয়ার,রজত কুমার-কন্জারভ্যান্সি সুপারভাইজা, সোহেল রানা-সেনেটারী ইন্সপেক্টর, সমিরন কুমার-নিম্নমান সহকারী, তরিকুল ইসলাম-প্রধান সহকারী, প্যালেন মেয়র বাবুল খাঁ,কাউন্সিলার শামসুল আলম সরদার, কাউন্সিলার রহিচ উদ্দিন, কাউন্সিলার মিন্টু পিয়াদা, কাউন্সিলার মোমিন, কাউন্সিলার এরশাদ, কাউন্সিলার সমসের আলী, কাউন্সিলার কার্তিক সাহা, কাউন্সিলার শিউলী বেওয়া সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment