পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক অনেকের শুকরিয়ার নামাজ আদায়

বিডি নিউজ২৩

বিডি নিউজ২৩/BD News23: স্বপ্নের পদ্মা সেতু কে খুব কাছ থেকে দেখতে এবং ছুঁয়ে দিতে পদ্মা পাড়ে জড়ো হয় লাখো লাখো মানুষ। এরই মধ্যে নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ করে পদ্মা সেতুতে কেউ বানিয়েছেন টিকটক, কেউ তুলছেন ছবি, কেউবা দ্রুতগতিতে গাড়ি চালিয়ে এক্সিডেন্ট করে মারা যাচ্ছেন।

 

এদের মধ্যে বেশ কয়েকজন যুবক পদ্মা সেতু দেখতে গিয়ে শুকরিয়া জানিয়ে সেতুর উপরে আদায় করেছেন নামাজ আবার কেউ কেউ শুকরিয়ার সেজদা জানিয়েছেন।

 

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও করা বায়েজিদ নামের সেই যুবককে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করেছে পুলিশ।

 

রোববার (২৬ জুন) সন্ধ্যায় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

 

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ওই যুবক সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে নাট খুলছেন। খুলে ফেলা একটি নাট হাতে নিয়ে তিনি বলেন, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ।

 

শনিবার পদ্মা সেতুর উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পর বিপুলসংখ্যক মানুষ উঠে পড়েন মূল সেতুতে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরে তাদের সরিয়ে দেন। পরদিন সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর দিনের বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা দেখা গেছে। এরই ফাঁকে আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment