• শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
Headline
দেশের সব থানার ওসি ও ইউএনও’দের বদলির নির্দেশ ফিতা কাটার বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই: অপু বিশ্বাস পুঠিয়া-দু্র্গাপুরে স্বতন্ত্র ৩ প্রার্থী সহ, ৯ জনের মনোনয়নপত্র দাখিল রাজশাহীর দুর্গাপুরে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীর পুঠিয়ায় নেতা-কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন দারা রাজশাহীতে আদালত চত্বর সহ দু-দফা ককটেল বিস্ফোরণের ঘটনা এবার রাজশাহীর আদালত চত্বরে ককটেল বোমা বিস্ফোরণ! পুঠিয়া-দু্র্গাপুরে নেতাকর্মী-ভক্তদের ভালোবাসায় সিক্ত নৌকার মাঝি দারা ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন, নৌকার মাঝি আবুল কালাম আজাদ

হিরো আলমের হাত থেকে সংস্কৃতি বাঁচাতে মানববন্ধন

Reporter Name
Update : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
Prothom alo news
হিরো আলমের হাত থেকে সংস্কৃতি বাঁচাতে মানববন্ধন

বিডি নিউজ২৩/BD News23: হিরো আলমের হাত থেকে বাংলা সংস্কৃতিকে বাঁচাতে মানববন্ধন করা হয়েছে।

 

আজ (মঙ্গলবার) বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

ইউটিউবে বিভিন্ন সময়ে ভিডিও আপলোড করে আলোচনায় আসা আশরাফুল আলম ওরফে হিরো আলমের কর্মকাণ্ডের বিরোধিতা করে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা নামে একটি সংগঠন।

 

এই সংগঠনটি বলছে, কথিত অভিনেতা হিরো আলমের জন্য ভারতীয়রা আমাদের সংস্কৃতিকে হেয় করে। তারা নানা ধরনের কথা বলে আমাদের সংস্কৃতি নিয়ে। হিরো আলম কয়েকদিন আগে ‘আমারও পরানো যাহা চায়’ গানটি গেয়েছেন। শুধু তাই নয়, ওপার বাংলার কিংবদন্তী শিল্পী মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটিও কণ্ঠে তুলে বিতর্কের জন্ম দিয়েছেন হিরো আলম। এরপর বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) মৃত্যুর পর তার জনপ্রিয় গান ‘জিন্দেগি দো পাল কি’ গেয়েও সমালোচিত হন তিনি। হিরো আলম গোটা দেশের সংস্কৃতিকে অসম্মান করছে বলে অনেকেই মনে করছেন।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments

No comments to show.