• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট ইউনিটের যাত্রা শুরু আরটিজেএফ আহবায়ক সৌরভ হাবিব, সদস্য সচিব মতিউর মর্তুজা টিসিবির পণ্য সরিয়ে ফেলানোর ভিডিও করায় সাংবাদিককে মারধর

রাজশাহী মহানগরীতে চোরাই মালামাল উদ্ধার; ২ চোর গ্রেফতার

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
Prothom alo news
রাজশাহী মহানগরীতে চোরাই মালামাল উদ্ধার; ২ চোর গ্রেফতার

রাজশাহী মহানগরীর পাঠানপাড়া এলাকার একটি বাড়ির চতুর্থ তলা হতে মোবাইল ফোন, ড্রোন ও নগদ টাকা চুরির অভিযোগে চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চোরাই মোবাইল ফোন, ড্রোন এবং ম্যানি ব্যাগ উদ্ধার হয়।

 

গ্রেফতারকৃতরা হলো মো: মেহেদী হাসান শিবলী (২৮), সে রাজশাহী জেলার বাগমারা থানার তাহেরপুরের দেওয়ান মো: শাহিদুন নবীর ছেলে এবং নাদিম মোস্তফা (২৪), সে মথুরাপুরের মো: সাইদুর রহমানের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর বোয়ালিয়া মডেল থানার পাঠানপাড়ার খন্দকার হাসান কবিরের স্ত্রী গত ৪ জুন ২০২২ সকাল পৌনে ৬ টায় হাঁটার জন্য বাড়ি হতে বের হন কিন্তু মূলগেটের দরজা বন্ধ করতে ভুলে যান। এদিকে পূর্ব থেকে উৎপেতে থাকা ১ জন মহিলা-সহ ৪-৫ জন ব্যক্তি গেট খুলে বাড়ির ভিতরে প্রবেশ করে। হাসান কবিরের ছেলের ঘরে প্রবেশ করে তার প্রায় ১ লক্ষ টাকা মূল্যের মোবইল ফোন, ৫৫ হাজার টাকা মূল্যের ড্রোন, ডেভিড কার্ড, নগদ টাকা-সহ কিছু কাগজপত্র চুরি করে নিয়ে যায়। খন্দকার হাসান কবির তার বাড়ির সামনে সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ দেখে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেনের নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম আসামিদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতার-সহ মালামাল উদ্ধারে অভিযান শুরু করেন।

 

পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মানিক মাহমুদ ও তার টিম গতকাল ১৩ জুন ২০২২ রাত সাড়ে ৯ টায় সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বাগমারা থানার তাহেরপুর এলাকা হতে আসামি মো: মেহেদী হাসান শিবলী ও নাদিম মোস্তফাকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোন, ড্রোন ও ম্যানিব্যাগ উদ্ধার হয়।

 

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা নিজ এলাকা-সহ রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে স্থানীয় চোরদের সহযোগিতায় বিভিন্ন বাসায়, দোকানঘর থেকে নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ, স্বর্ণালংকার ও প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে।

 

অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.