প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

Prothom alo news

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার। সাভার সদর ইউনিয়নে প্রেমিকাকে ডেকে এনে জঙ্গলে নিয়ে বন্ধুদের সঙ্গে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় রবি (২৫) নামে প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (২৫) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির।

 

গত সোমবার (২৩ মে) রাতে সাভারের কলমা এলাকায় একটি জঙ্গলে ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার (২৪ মে) রাতে সাভার মডেল থানায় একটি মামলা করেন ভুক্তভোগী নারী। গ্রেপ্তারকৃত রবি খুলনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। সাভারের কলমা এলাকায় মামিনুলের ভাড়া বাসায় থাকতেন।

 

ভুক্তভোগী নারী জানান, তিনি পার্লারে কাজ করেন। তার সাথে রবি নামের এক যুবকের সঙ্গে সম্পর্ক কয়েক মাস থেকে। গত সোমবার রাতে রবি কলমা এলাকায় সেই নারীকে ফোন করে ডেকে আনেন। পরে একটি জঙ্গলে তাকে নিয়ে গিয়ে রবিসহ তার ছয় বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে থানায় গিয়ে মামলা করেন।

 

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে এক যুবক কলমা এলাকাতেই বন্ধুর বাসায় নিয়ে গিয়ে নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় বিষয়টি অবহিত করেন ও লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানা মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment