রাজশাহীর পুঠিয়ার গাওপাড়ায় ভাইয়ের জমির গাছ পুড়িয়ে দিলো ভাই!

Prothom alo news

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি BD News23: গাছের সাথে শত্রতা। রাজশাহীর পুঠিয়ার গাওপাড়ায় পূর্ব শত্র“তার জের ধরে সৎ ভাই তার ভাইয়ের জমির আম, সুপারী, মেহগুনি ও কলা গাছ পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত শুক্রবার (১৫ এপ্রিল) পুঠিয়া উপজেলার গাওপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপরে থানায় অভিযোগ দিয়ে ৫ দিন পেরিয়ে গেলেও কোন সমাধান পাইনি জিল্লুর রহমান।

জিল্লুর রহমান জানান, আমি গত শনিবার (১৬ এপ্রিল) সকালে পুঠিয়া থানায় একটি অভিযোগ পত্র জমা দিয়েছি। অভিযোগে উল্লেখ করা হয়েছে।

গত শুক্রবার দুপুরে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গাওপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আঃ মান্নান (জিল্লুর সৎ ভাই) পূর্ব শত্র“তার জের ধরে তার নিজের জমিতে গমের খড় পুড়ানের সময় ইচ্ছাকৃত ভাবে জিল্লুর রহমানের সাড়ে ১৬ শতক জমিতে থাকা ৫ টি আমের গাছ, ৪০টি সুপারি গাছের চারা, ২ টি মেহগুনির গাছ এবং ২৮ টি কলার গাছ পুড়িয়ে দেয়। এতে প্রায় ২ লক্ষ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে উল্লেখ করেন।

অভিযোগটি জমা দেওয়ার পর থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছবি তুলে নিয়ে যায়। কিন্তু ৫ দিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারণে অভিযোগটি এজাহার ভূক্ত করেননি। তাই আমি হতাশ হয়ে পরেছি। উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে আমার দাবী ঘটনাটি সরেজমিনে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।

মঙ্গলবার বিকেলে আঃ মান্নান এর এলাকায় গিয়েও তার সাথে দেখা না হওয়ায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, এ ব্যাপরে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে এজাহার রুজু করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment