নোয়াখালীতে পিতার কোলে সন্ত্রাসীদের গুলিতে শিশু নিহত

Prothom alo news

বিডি নিউজ২৩/BD News23: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের প্রবাসী পিতা মাওলানা আবু জাহেলের মেয়ে জান্নাতুল ফেরদৌস তাসপিয়া (৪) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। এছাড়াও পিতা মাওলানা আবু জাহের তিনিও গুলিবিদ্ধ অবস্থায় মেডিকেলে ভর্তি রয়েছেন।

গতকাল বুধবার ১৩ ই এপ্রিল বিকেলের দিকে হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনের এলাকায় এই ঘটনা ঘটে। জানা যায় তিনি একই উপজেলার হাজীপুর ইউনিয়ন এর ৫ নম্বর ওয়ার্ডের জানু সরদারের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব হাজিপুর গ্রামের রাশেদ মিয়ার বাড়ির আলম পার্শ্ববর্তী দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীণারায়ণপুর গ্রামের বাদশার কাছে মাটি বিক্রি করেন। কিন্তু বাদশা চুক্তির চেয়ে অতিরিক্ত মাটি কেটে নিতে চাইলে গত দুই দিন ধরে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

একপর্যায়ে বুধবার বিকেলে বাদশা তার এলাকার রিমনসহ ৪-৫ জন বহিরাগত সন্ত্রাসীকে নিয়ে ঘটনাস্থলে আসেন। সন্ত্রাসীরা ঘটনাস্থলে এসেই এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় শিশু সন্তানকে কোলে নিয়ে ঘটনাস্থলে থাকা প্রবাসী জাহের ও তার মেয়ে তাসপিয়া গুলিবিদ্ধ হয়।

পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে রাত ৮টার দিকে কুমিল্লায় শিশু তাসপিয়ার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় ধনু নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Comment