• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সাধারণ সম্পাদক অপু বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত

বরিশালে ব্যবসায়ীর স্ত্রী প্রবাসীর হাত ধরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও

বিডি নিউজ২৩,
সংবাদ প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
বরিশালে ব্যবসায়ীর স্ত্রী প্রবাসীর হাত ধরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও
বরিশালে ব্যবসায়ীর স্ত্রী প্রবাসীর হাত ধরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও

বিডি নিউজ২৩; সাধারণত প্রবাসীর স্ত্রীদের পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে ভাগিয়ে নেওয়ার হরহামেশা ঘটনা ঘটলেও এবার প্রবাসী কর্তৃক এক সন্তানের জননীকে ভাগিয়ে নেওয়ার চাঞ্চল্যকর ও ব্যতিক্রম খবর পাওয়া গেছে।

 

ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া মডেল ইউনিয়নের গুঠিয়া গ্রামের। ওই গ্রামের সোনিয়া বেগম (২৫) নামের এক সন্তানের জননী পরকিয়ার টানে নগদ টাকা ও স্বর্নালঙ্কার নিয়ে প্রবাসীর হাত ধরে উধাও হওয়ার অভিযোগ উঠেছে।

 

এ ব্যপারে ওই গৃহবধুর স্বামী জসিম উদ্দিন উজিরপুর থানায় স্ত্রী সহ তিনজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছে বিবাদীরা হলেন। (১) সোনিয়া বেগম, (২) মোঃ মিরাজ হাওলাদার, উভয় পিতা আঃ মান্নান হাওলাদারের,(৩)পরকীয়া প্রেমিক নারায়ণগরঞ্জের আড়াই হাজার থানার বালুয়াপাড়া গ্রামের খবির উদ্দিন খানের ছেলে প্রবাসী আসাদুজ্জামান ওরফে শাওনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।

 

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায় গুঠিয়া গ্রামের জসিম উদ্দিনের সঙ্গে ঝালকাঠি জেলার বিনয়কাঠি ইউনিয়নের গোয়ালদী আশিয়ার গ্রামের আঃ মান্নান হাওলাদারের মেয়ে সোনিয়ার সঙ্গে ৮ বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। স্বামী সন্তান থাকার পরেও সোনিয়া প্রবাসী আসাদুজ্জামান শাওনের সঙ্গে মুঠোফোনের মাধ্যমে পরকীয়া প্রেমে আসক্ত হয়।

 

পরকীয়ার টানে গত ৩১ ডিসেম্বর বাবার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে সোনিয়া বেগম কৌশলে প্রায় আড়াই লাখ টাকার মূল্যের তিনটি স্বর্নের আংটি,এক জোড়া কানের দুল,গলার নেকলেস,লকেটসহ স্বর্নের চেইন ও তার কাছে গচ্ছিত রাখা নগদ ২ লাখ ৪৬ হাজার টাকা নিয়ে যায়। জানা গেছে, পরে সেখান থেকে স্বামী জসিমের বাড়িতে না ফিরে পরকীয়া প্রেমিক শাওনের সঙ্গে ঢাকায় চলে গিয়ে স্বামীকে ডির্ভোস দিয়ে তাকে বিয়ে করেন।

 

এদিকে মাকে হারিয়ে অবুঝ শিশু মাহিম বাদশা দিশেহারা। মায়ের জন্য তার কান্না-আহাজারিতে স্বজন ও প্রতিবেশীরাও অশ্রুসজল। অপরদিকে অবুঝ সন্তানের জন্য স্ত্রীকে ফিরে পেতে আইনী সহায়তার জন্য ঘুরছেন দিশেহারা জসিম। নিরুপায় হয়ে দ্বারস্থ হয়েছেন থানা পুলিশের। এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার ওসি মোঃ জাফর আহম্মেদ বলেন তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগতব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখিত অভিযোগের বিষয় পরকিয়ায় আসক্ত সোনিয়া বেগমের ভাই মুঠোফোনের সাংবাদিকদের জানিয়েছেন আমি সরকারি চাকরি করি কোন তথ্য জানতে চাইয়েন না আমরা কোর্টে মামলা করব আপনারা যা কিছু পারেন করেন পরে আমি দেখে নিব।

বরিশালে ব্যবসায়ীর স্ত্রী প্রবাসীর হাত ধরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও

বরিশালে ব্যবসায়ীর স্ত্রী প্রবাসীর হাত ধরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.