• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন

ত্রিমুখী লড়াই করে ৪র্থ বার এমপি নির্বাচিত হলেন ফারুক চৌধুরী

সারোয়ার জাহান তানোর;
সংবাদ প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
ত্রিমুখী লড়াই করে ৪র্থ বার এমপি নির্বাচিত হলেন ফারুক চৌধুরী
ত্রিমুখী লড়াই করে ৪র্থ বার এমপি নির্বাচিত হলেন ফারুক চৌধুরী

সারোয়ার হোসেন,তানোর, বিডি নিউজ২৩; সারাদেশের ন্যায় রাজশাহী -১ তানোর-গোদাগাড়ী আসনে শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন ও গননা শেষ হয়েছে। তবে আলোচিত রাজশাহী-১তানোর- গোদাগাড়ী আসনে আলোড়ন সৃষ্টি করে চতুর্থ বারের মতো আবারো নৌকার মাঝি হিসেবে বিজয়ী লাভ করেছেন আওয়ামী লীগ মনোনীত ওমর ফারুক চৌধুরী। এবার দিয়ে টানা চতুর্থ বার এমপি নির্বাচিত হয়ে তাক লাগিয়ে দিলেন তিনি।

 

রাজশাহী-১ আসনে ত্রি’মুখী লড়াই করে নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী – ১১,১৭৩ ভোট বেশি পেয়ে পুনরায় এমপি নির্বাচিত হয়েছেন।

 

তানোরে নৌকা প্রতিকে ভোট প্রাপ্ত ৪৩,৩৭২ ও কাঁচি প্রতিক পেয়েছে ৪৯,১০৯। তানোরে ৫.৭৩৭ ভোটে এগিয়ে ছিলেন কাঁচি প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী। তানোরে স্বতন্ত্র ট্রাক প্রতিকের প্রার্থী মাহিয়া মাহি ভোট পেয়েছেন ২.০৮২ স্বতন্ত্র বেলুন প্রতিকের প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া ভোট পেয়েছেন৪০৮ ও লাঙ্গল প্রতিকের শামসুল মন্ডল পেয়েছেন ৩৬৭ ভোট।

গোদাগাড়ী উপজেলায় আ”লীগের মনোনীত নৌকার মাঝি ওমর ফারুক চৌধুরী ভোট পেয়েছেন ৬০,২২০ ও স্বতন্ত্র কাঁচি প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী ৪৩,৩১০ ভোট। ট্রাক প্রতিক পেয়েছে ৬,৯২৭ ভোট।

 

তানোর গোদাগাড়ী আসনের বিভিন্ন ভোটকেন্দ্র ঘরে দেখা গেছে, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোদাগাড়ী ও তানোর উপজেলা প্রশাসন এবং থানা পুলিশের কঠোর পরিশ্রমে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন জনগণকে উপহার দিয়েছেন।

ত্রিমুখী লড়াই করে ৪র্থ বার এমপি নির্বাচিত হলেন ফারুক চৌধুরী

ত্রিমুখী লড়াই করে ৪র্থ বার এমপি নির্বাচিত হলেন ফারুক চৌধুরী

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.