• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন

পুঠিয়ায় লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩;
সংবাদ প্রকাশ: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
পুঠিয়ায় লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
পুঠিয়ায় মহান বিজয় দিবস লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজশাহীর পুঠিয়ায় মহান বিজয় দিবস লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

ইমাম হোসাইন, বিডি নিউজ২৩; ‘খেলাধুলায় বাড়ে বল’ ‘মাদক ছেড়ে মাঠে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে, ধূমপানমুক্ত প্রজন্ম, মাদক মুক্ত সমাজ এই প্রত্যাশায় রাজশাহীর পুঠিয়ায় মহান বিজয় দিবস লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পরেশ নারায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হীরা বাচ্চুর সভাপতিত্বে ওই খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু। 

 

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বেলাল মাস্টার ও আরজ আলী নামের ওই ব্যক্তিরা জানান, আমার বয়স অনেক বছর হয়েছে, আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি, এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ১০-১৫ হাজারের মতো। এছাড়াও মাঠের মধ্যে দেখা গেছে সদ্য নবজাতক এক বাচ্চাকে নিয়ে খেলা দেখতে এসেছেন এক পরিবার। ওই খেলা দেখতে আসেন বাঘা-চারঘাট, পবা-মোহনপুর, দুর্গাপুর-বাগমারা, নওগাঁ, তানোর-গোদাগাড়ী, এবং রাজশাহী অঞ্চলের বহু মানুষজন।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি। আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো ইনশাআল্লাহ। আমি চাই যুবকদের মাদক ছেড়ে খেলাধুলার মাধ্যমে খেলার মাঠে রাখতে। যাতে করে এই অঞ্চলের যুবসমাজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়াতে পারে। পাশাপাশি আমার এলাকাকে আমি প্রতিনিয়ত মাদকমুক্ত রাখার চেষ্টা করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকব জনসেবায় কাজ করে যাব ইনশাআল্লাহ।

 

ওই ফুটবল খেলায় রাজশাহীর কাটাখালি একাদশ ট্রাইবেকারে এসে ৫-৪ গোলে নিজেদের জয় নিশ্চিত করে চ্যাম্পিয়ন হয়। এবং রানার্সআপ হয় নওগাঁ জেলা দল।

 

বিজয়ী দল কাটাখালি একাদশকে প্রথম পুরস্কার হিসেবে দেয়া হয়েছে ৬০ হাজার টাকা, ট্রফি ও মেডেন। এবং পরাজিত রানার্স আপ দল নওগাঁ জেলা একাদশকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে ৪০ হাজার টাকা, ট্রফি ও মেডেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, জিএম হীরা বাচ্চু, চেয়ারম্যান পুঠিয়া উপজেলা পরিষদ। এ কে এম নুর হোসেন নির্ঝর, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুঠিয়া। ফারুক হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) পুঠিয়া থানা। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুল নবী, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, শিলমাড়িয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ভালুকগাছি ইউনিয়ন চেয়ারম্যান জিল্লুর রহমান সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

পুঠিয়ায় লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পুঠিয়ায় মহান বিজয় দিবস লক্ষ টাকা প্রাইজমানি আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.