• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডিবি’র হাতে ভুয়া ৩ সেনা সদস্য গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও নাতনি গ্রেফতার পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে পিটিয়ে পা ভেঙে দিল সন্ত্রাসীরা রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল

সুরমা ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদের নির্বাচনী সভা

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

মোঃ জুয়েল মিয়া, দোয়ারাবাজার প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৯নং সুরমা ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদ ভোটারদের সঙ্গে গণ মিছিল মতবিনিময় সভা করছেন।

 

আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিতব সুরমা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ডের প্রত‍্যেক ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে আজ মঙ্গলবার (২৭ডিসেম্বর) সকাল থেকে বিকাল পযর্ন্ত মটর সাইকেল প্রতীকের সমর্থনে ভোটারদের সঙ্গে গণ মিছিল ও মতবিনিময় ও পথসভা করেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদ

 

আলোচনা সভার আগে বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা উপস্থিত হোন।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদ বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

 

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

 

হারুন অর রশিদ বলেন, ইউনিয়ন নির্বাচন নিয়ে অনেক প্রার্থীর মধ্যেই অসুস্থ প্রতিযোগিতা চলছে। যে-ই প্রার্থী হোক না কেন, একে অন্যের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করা আমাদের কাজ নয়। সকলে মিলেমিশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যোগ্য প্রার্থীকে নির্বাচন করবেন। আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং মটর সাইকেল মার্কায় ভোট দিবেন তিনি আরও বলেন বিগত বছর আমি নির্বাচনে বিজয় অর্জন করি কিন্তু নানা স্বরযন্ত করে আমাকে ফেল করে দেওয়া হয় তিনি বলেন আমি বিগত ৫ টি নির্বাচন করেছি আপনাদেরকে অনেক যালিয়েছি আর যালাতে চাই না আপনারা আপনাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন আমি আপনাদের সকল আসা আকাংকা পূরণ করবো তিনি সকল ভোটারদের কাছে বিনীতভাবে উনৃরুধ করেছেন তিনি এই সুরমা ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন বলেছেন।

 

সভায় চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদ সমর্থক ও স্থানীয় সকল ভোটার গণ মিছিলে জর হয় এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.