• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বইমেলায় গাঙচিল প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাসিক মেয়র লিটন বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন

সাংবাদিকের উপর হামলা বিএমএসএস এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
সাংবাদিকের উপর হামলা বিএমএসএস এর তীব্র নিন্দা ও প্রতিবাদ
সাংবাদিকের উপর হামলা বিএমএসএস এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

আতিকুল ইসলাম আতিক, বিডি নিউজ২৩; নওগাঁর নিয়ামতপুর একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান আইডিয়াল স্কুলের বিরুদ্ধে নিউজ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ায় সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে ওই শিক্ষা প্রতিষ্ঠানের কিছু লোকজন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন । দৈনিক আলোকিত সকালে ওই নিউজটি প্রকাশিত হয় প্রকাশিত দৈনিক ইত্তেফাক দৈনিক উপজেলা প্রতিনিধি আহমেদকে বাড়ি থেকে ডেকে নিয়ে হামলা এলোপাতাড়ি মারপিট ও হত্যার হুমকি প্রদান করে । এ বিষয়ে তারা একটি লিখিত অভিযোগ করেন জনি আহমেদ ।

 

থানায় অভিযোগ সূত্রে জানা যায় , গত ৪ ডিসেম্বর সাড়ে নয়টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়ায় নিজ বাড়ি থেকে নিয়ামতপুর আইডিয়াল স্কুলের ঠিক রামপুর গ্রামের আমুর আলীর ছেলে রাজু আহমেদ , ও স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী শিক্ষক হুমায়ুন কোভিদ ডেকে বাহিরে এনে তাদের স্কুলের সংবাদ পরিবেশন করা অকথ্য ভাষায় গালিগালাজ দেশীয় অস্ত্র নিয়ে বেধড়ক মারপিট শুরু করে । জনি আহমেদ এর চিৎকারের গ্রামবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি জুয়েল আহমেদ ও আরিফুল ইসলাম জানান যারা সাংবাদিকের উপর হামলা করেছে তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং অতি তাড়াতাড়ি প্রতিবাদ জানানো হবে । 

 

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন , অভিযোগ পেয়েছি প্রাথমিক তদন্ত হয়েছে আরও বিস্তারিত তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.