রাজশাহীতে বিএমএসএস’র বিভাগীয় সম্মেলন ও কমিটি গঠন

আব্দুল মালেক, রাজশাহী: 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর সাংবাদিকদের সুরক্ষা ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৬ নভেম্বর) রাজশাহী মহানগরীর পিঁপড়া আপ্যায়ন ও কনভেনশন সেন্টারে যাকজমক পূর্ণ এই আলোচনা সভার আয়োজন করা হয়। 

 

এসময় সাংবাদিকদের সুরক্ষা ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর লক্ষ্য, উদ্দেশ্য ও সাংবাদিকদের সুরক্ষা ও আমাদের করণীয় সম্পর্কে দিন ব্যাপী নানান বিষয়ে আলোচনা করা হয়। এ অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ করা হয় রাজশাহী বিভাগীয় কমিটির। রাজশাহী বিভাগীয় কমিটির ঘোষণার মধ্য দিয়ে শেষ হয় দিনের অনুষ্ঠান কর্মসূচি। সাংবাদিকদের মিলনমেলার এক অনন্য দৃশ্য উঠে আসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির এই অনুষ্ঠানে।

 

এসময় উক্ত অনুষ্ঠানে জুয়েল আহমেদ, আহ্বায়ক বিএমএসএস রাজশাহী বিভাগীয় এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর দুলাল চন্দ্র বিশ্বাস সাবেক মহাপরিচালক, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, সভাপতি (রাবি) শিক্ষক সমিতি। 

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন খন্দকার আছিফুর রহমান প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বিএমএসএস কার্যনির্বাহী পরিষদ। নজরুল ইসলাম মল্লিক, সিনিয়র ভাইস চেয়ারম্যান বিএমএসএস কার্যনির্বাহী পরিষদ। মোঃ সুমন সরদার, মহাসচিব বিএমএসএস কার্যনির্বাহী পরিষদ। জুয়েল আহমেদ, আহ্বায়ক বিএমএসএস রাজশাহী বিভাগ। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মেহেদী হাসান শ্যামল, সভাপতি রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন। আশিকুজ্জামান শাওন, একান্ত সহকারী সচিব মেয়র রাজশাহী সিটি করপোরেশন। সাঈদ আলী মোর্শেদ, চেয়ারম্যান ৯ নং পারিলা ইউনিয়ন পরিষদ। মোঃ নুর আলমগীর অনু, যুগ্ন মহাসচিব বিএমএসএস কেন্দ্রীয় কমিটি।

 

এবং সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উজ্জ্বল হোসেন প্রধান, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি রাজশাহী বিভাগ বিএমএসএস। সুজন মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি বিএমএসএস। সাইফুল ইসলাম সাইফ, সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি রাজশাহী বিভাগ বিএমএসএস। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএমএসএস আরো অনেক সদস্যরা।

 

উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, খোসরুল আরুন নোমানী, মোঃ জাব্বির খাঁন, মোঃ জুবায়ের আলম রাজনসহ আরো অনেক সহযোদ্ধারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *