• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, বিএমএসএস’র নিন্দা প্রকাশ রাজশাহীর বাগমারা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা, গ্রেফতার করেছে ৱ্যাব-৫ আরএমপির পুলিশ কমিশনারসহ ৬ পুলিশ সদস্য পেলেন বিপিএম-পিপিএম পদক রাজশাহীর বাঘায় সাংবাদিককে হাত-পা বেঁধে নির্যাতন থানায় অভিযোগ প্রশাসনের উপর ক্ষোভ ঝাড়লো সাংবাদিকের উপর হত্যার হুমকি, থানায় অভিযোগ বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হতে চলেছেন শায়লা পারভীন: তাহেরপুর পৌর নির্বাচন রুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় সেভ লাইফ রক্তদান সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও মাতৃভাষা দিবস পালিত পুঠিয়ায় হাট পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার এলাকাবাসীর মাঝে অন্য গুঞ্জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বড়খাল স্কুল এন্ড কলেজের নির্বাচন সম্পন্ন

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
বড়খাল স্কুল এন্ড কলেজের নির্বাচন সম্পন্ন
বড়খাল স্কুল এন্ড কলেজের নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ঐতিহ্যবাহী বড়খাল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

শনিবার (২৬ নভেম্বর )বড়খাল স্কুল এন্ড কলেজে সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত।  

 

নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (স্কুল শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন চারজন প্রার্থী। এর মধ্যে ২৩১ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেন মুনসুর আহমেদ ও ২০২ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন আব্দুল করিম । 

 

অন্যদিকে অভিভাবক প্রতিনিধি (কলেজ শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন চার জন। যার মধ্যে ১৬৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন মোহাম্মদ আলী ও ১৬০ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন পল্লী চিকিৎসক কাজিম উদ্দিন এবং সংরক্ষিত মহিলা আসনে বিনাপ্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন আনোয়ার বেগম।  

 

বিকেল ৫টায় ভোট গননা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ এই ফলাফল ঘোষণা করেন। 

 

এদিকে সকাল থেকেই লাইনে দাড়িয়ে নিজেদের পছন্দের প্রর্থীদের ভোট দিয়েছেন ভোটররা। শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে হয়েছে ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে নির্বাচনে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি দেবদুলাল ধর, এস আই মিজানুর রহমান, এ এস আই শরীফসহ পুলিশ বাহিনীর সদস্য ও গ্রাম পুলিশ সার্বক্ষণিক কেন্দ্রে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য,বড়খাল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনে শনিবার সকাল ১০টা থেকেই বুথগুলোতে ভোটারদের ভোট দিতে লাইনে দাড়িয়ে থাকতে দেখা গেছে। ভোটারদের সুবিধার জন্য ৪টি বুথ বসানো হয়েছিলো। 

 

এবারের নির্বাচনে স্কুল এন্ড কলেজ শাখায় নারী ও পুরুষ মিলে মোট ভোটারের সংখ্যা ১হাজার ৩শত ৭১জন। এর মধ্যে স্কুল শাখায় ৭শত৩৩জন ও কলেজ শাখায় ৬শত ৩৮জন ভোটার।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.