পুঠিয়ার ধোপাপাড়ায় সৌদি আরবের জয়ে মিষ্টি বিতরণ এক যুবকের

বিডি নিউজ২৩: বরাবরই বাংলাদেশের মানুষ খেলা প্রেমী। শুধু খেলা প্রেমের তাই নয় শান্তি প্রেমিও। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে বিশ্বকাপ ফুটবলের স্নায়যুদ্ধ। কে কার পক্ষ নিয়ে খেলা দেখে মনকে পূর্ণ তৃপ্তি দিতে পারে তেমনি প্রতিযোগিতার মধ্যে সময় কাটছে বাংলাদেশের খেলা প্রেমি মানুষদের।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) অনুষ্ঠিত হয়ে গেল আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যকার ম্যাচ। পুরো পৃথিবী জুড়ে প্রায় অধিকাংশ মানুষের বিশ্বাস ছিল আর্জেন্টিনা অনায়াসেই সৌদি আরবকে হারিয়ে এক ধাপ এগিয়ে থাকবে অথচ ঘটে গেল তার বিপরীত দৃশ্য।

 

এরই মধ্যে বাংলাদেশের খেলা প্রেমিক মানুষদের মাঝে সৃষ্টি হয়েছে নানান রকম কোলাহল। শোনা গেছে আর্জেন্টিনা সৌদি আরবের কাছে হেরে যাবার কারণে স্ট্রোক করে মানুষ মারা গেছে আবার বিভিন্ন জায়গায় আনন্দ মিছিলের দৃশ্য চোখে পড়েছে। ঠিক তেমনি এক খেলা প্রেমি ব্যক্তি রাজশাহীর পুঠিয়া উপজেলার, ধোপাপাড়া গ্রামের জয়নাল আবেদীন। আর্জেন্টিনা হেরে যাওয়ায় এবং মুসলিম দেশ সৌদি আরব জিতে যাওয়ায় মানুষের মাঝে ব্যাপক মিষ্টি বিতরণ করে নিজের আত্মার খরাগ জুগিয়েছেন। এই ঘটনায় আনন্দিত খেলা প্রেমীরা তথা এলাকাবাসীরা।

 

ফুটবল প্রেমী এই জয়নাল আবেদীন পেশায় একজন কসাই। তবুও তার মন যেন ডুবে থাকে খেলাধুলার ভালোবাসার মাঝে।

 

সৌদি আরব ফুটবল খেলায় জয় লাভ করার পর, মিষ্টি বিতরণের বিষয়ে জানতে চাইলে জয়নাল আবেদীন বলেন, আমি একজন মুসলিম তাই আমি মুসলিম দেশ সৌদি আরব কে সাপোর্ট করি। এরমধ্যে সৌদি আরব শক্তিশালী ফুটবল দল আর্জেন্টিনাকে হারাতে পারায় আমি খুব খুশি। সেজন্য আমি মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছি। এবং খেলাধুলা কে যেন মানুষ আরো বেশি আঁকড়ে ধরে, খেলাধুলার প্রতি আকৃষ্ট হয়, খেলাধুলার প্রতি উদ্বুদ্ধ করার জন্য আমি মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *