রাজশাহীতে বিএনপির সমাবেশ সফল করতে পুঠিয়ার বিভিন্ন ইউপিতে প্রস্তুতিসভা

বিডি নিউজ২৩: আগামী ৩রা ডিসেম্বর রাজশাহীর বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষে পুঠিয়া উপজেলার বিভিন্ন স্থানে বিএনপির লিফলেট বিতরণ, প্রস্তুুতি ও পথসভা করেই চলছেন।

 

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলা জিউপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজার ও জিউ পাড়া ইউনিয়নের মোল্লাপাড়া বাজারসহ বিভিন্ন স্থানে এই আলোচনা ও পথসভা করা হয়।

 

এসময় বর্তমান সরকারের ব্যাপক সমালোচনা করে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসফা খায়রুল হক শিমুল সিনিয়র সহ-সভাপতি (সাবেক)রাজশাহী জেলা বিএনপি, যুগ্ন আহবায়ক যুবদল, সানোয়ার হোসেন যাদু রাজশাহী জেলা যুবদলের সাবেক সহ সভাপতি। এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল ওয়াহিদ থানা যুবদল যুগ্ন আহবায়ক, হাবিবুর রহমান হাবিব জিউ পাড়া বিএনপি সদস্য সচিব, তরিকুল ইসলাম ইউনিয়ন বিএনপি সদস্য, জাহাঙ্গীর আলম ১ নং যুগ্ন আহবায়ক যুবদলযে উপরে ইউনিয়ন, মোহাম্মদ আহাদ আলী যুগ্ন আহবায়ক জিউপাড়া ইউনিয়ন যুবদল, শফিকুল ইসলাম, তারিকুল ইসলাম তারিক, আহসান, শামসুল যুবদল, মোহাম্মদ আমজাদ হোসেন মেম্বার (সাবেক), মোতাহার হোসেন, বিএনপি পুঠিয়া সম্পাদক (সাবেক) ৬ নং জিউপাড়া ইউনিয়ন, এছাড়াও উক্ত পথসভা লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের আরো অনেক নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *