নাটোরের বাগাতিপাড়ায় ৭ম শ্রেণীর ছাত্রী আত্মহত্যা

বিডি নিউজ২৩; বাগাতিপাড়ায় ৭ম শ্রেণীর ছাত্রী চৈতী’র আত্মহত্যা! নাটোরের বাগাতিপাড়ায় বাবার উপর অভিমান করে চৈতালি মন্ডল ওরফে চৈতী (১৩) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যার করেছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে উপজেলার পৌর এলাকার নওশেরা মহল্লায় এই ঘটনা ঘটে। চৈতালি চৈতী ওই মহল্লার পলাশ মন্ডলের মেয়ে এবং বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল।

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, চৈতী ঘটনার দিন সন্ধ্যার সময় বাড়ির সামনে পাকা রাস্তায় বাইসাইকেল চালাচ্ছিল। সন্ধ্যার সময় পড়তে না বসে সাইকেল চালানোর জন্য তার বাবা পলাশ একটু করা মেজাজে তাকে বকাঝকা করে। এতে বাবার উপর অভিমান করে জমির ফসলের জন্য বাড়িতে রাখা বিষ (ফুরাডান) খায়। তার মা ঘটনাটি বুঝতে পেরে স্বজনদের সহযোগিতায় তাকে দ্রুত হাসপাতালে নেয়। সেখানে তার চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর বিষ খাওয়া একটি রোগী এসেছিল। চিকিৎসা চলাকালীন সময়ে রাত সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে লাশটি নিয়ে যায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবার উপর অভিমান করে চৈতী আত্মহত্যার উদ্দেশ্যে চৈতী বিষপান করেছিল। তারপরও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০টার দিকে ময়না তদন্তের জন্য লাশটি নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

শুক্রবার দুপুরে মর্গ থেকে চৈতীর লাশ নওশেরা মহল্লার মন্ডলপাড়ায় তার বাড়িতে এলে গোটা পাড়ায় শোকের ছায়া নেমে আসে। বিকেল ৩ টার দিকে চৈতালী চৈতীর শেষকৃত্য অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন মন্ডলপাড়া সমাজের প্রধান অজিত কুমার মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *