রাজশাহীর বাঘায় নিখোঁজের ৪ দিন পর ১০ম শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :রাজশাহীর বাঘায় নিখোঁজ হওয়া সেই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (২ নভেম্বর ) সকালে উপজেলার মনিগ্রাম ইউপির তুলশীপুর এলাকার একটি আম বাগানের খাল থেকে তার লাশ উ দ্ধার করা হয়। সে উপজেলার বাউসা ইউপির আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে এবং আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।গত রোববার (৩০ অক্টোবর) বিকেল ৪ টায় পিতার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়ায় যাত্রী পবিহনের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সাব্বির হোসেন (১৬)। তারপর থেকেই সে নিখোঁজ ছিলো।

 

নিহত সাব্বিরের চাচা শরিফুল ইসলাম জানান, আমার ভাই হায়দার আলী ভ্যান চালিয়ে সংসার চালান। প্রতিদিন সকালে বের হয়ে দুপুরের দিকে বাড়ি ফেরেন ভাই। লেখাপড়ার খরচ যোগাতে কোন কোন দিন বিকেলে ভাড়ায় যাত্রী পরিবহনের উদ্দেশ্য বের হতো ভাতিজা সাব্বির হোসেন। ফিরতো সন্ধ্যার আগে কিংবা কিছুৃ পরে। রোববার (৩০ অক্টোবর) স্কুল ছুটির পর ভাড়ায় চালানোর জন্য বের হয়েছিল। এরপর সে আর বাসায় না ফিরলে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি করে সন্ধান মেলেনি।সাব্বিরের নিকট থাকা ১০ হাজার টাকা মূল্যের রিয়েলমি এনড্রয়েড মুঠোফোনও বন্ধ পাওয়া যায়।

 

পরদিন সোমবার (৩১ অক্টোবর) বিকেল ৫টায় থানায় জিডি করা হয়। পরে পুলিশের অভিযানে গত সোমবার(৩১ অক্টোবর) দুপুর আড়াই টার দিকে চারঘাট-বাঘা সড়কের আটঘরি এলাকায় একটি আম বাগানে পরিত্যক্ত অবস্থায় ভ্যানটি পাওয়া গেছে কিন্তু ভ্যানে যুক্ত ব্যাটারি ছিলনা।

 

বুধবার(২ নভেম্বর) মনিগ্রাম ইউপির তুলশীপুর মৌজার মনিগ্রাম দাখিল মাদ্রাসা সংলগ্ন বজু মাষ্টারের আমবাগানের খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।সাব্বিরের হত‍্যার রহস‍্য দ্রুত উন্মোচন করে ঘাতকদের গ্রেপ্তারের দাবি জানান তিনিসহ পরিবার।

 

বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, সাব্বির হোসেনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনি ব‍্যবস্থা প্রয়োগে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *