রাজশাহীর পুঠিয়ায় কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ পালন

শাহাদত হোসাইন রাজশাহী: কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানে রাজশাহীর পুঠিয়ায় কমিউনিটি পুলিশিং ডে ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে শনিবার (২৯ অক্টোবর) সকালে পুঠিয়া থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কবুতর-বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

 

শোভাযাত্রাটি পুঠিয়া পিএন উচ্চবিদ্যালয় চত্বর থেকে বের হয়ে পুঠিয়া পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

 

পরে পুঠিয়া পিএন উচ্চবিদ্যালয় চত্বরে কামাল হোসেন এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন  অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) পুলিশ সুপার রাজশাহী।

 

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্ছু, নির্বাহী কর্মকর্তা নুুরুল হাই মোহাস্মদ আনাছ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফ হোসেন।

 

এ সময় সাবেক জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, আতাউজ্জামান মন্টু কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, তাকবির হাসান কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও থানা পুলিশের অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *