• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় পহেলা বৈশাখ-১৪৩১ শুভ বাংলা নববর্ষ উদযাপন রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু ঈদ পূর্ণমিলন এস.এস.সি ১৯৯৯ বনাম ২০০০ প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর পুঠিয়ায় বিধবা নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বাগমারা বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাগমারাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, এমপি আবুল কালাম আজাদ ম্যানেজার নেজামকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে র‍্যাব দুই হাতুড়ির দাম ১ লাখ ৮২ হাজার, দুটি পাইপ কাটারের দাম ৯২ লাখ টাকা নেশা থেকে ফেরাতে না পেরে কুড়াল দিয়ে সন্তানকে কুপিয়ে হত্যা

বাগমারায় ভবানীগঞ্জ ডায়াবেটিক সেন্টারসহ ৩ ক্লিনিকে মোবাইল কোর্টে অর্থদন্ড

সংবাদদাতা:
সংবাদ প্রকাশ: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ ডায়াবেটিক সেন্টার সহ বেসরকারি তিনটি ক্লিনিকে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে। 

 

ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এবং মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ- ১৯৮২ অনুযায়ী উপজেলার ভবানীগঞ্জ ডায়াবেটিক সেন্টার, মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং ফাইম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মঙ্গলবার দুপুরে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমাদুল হাসান।

 

উপজেলায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও জনগণের স্বার্থে এই ৩টি বেসরকারি ক্লিনিক মালিকের নিকট থেকে ৩০ হাজার টাকা অর্থ দন্ড আদায় করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা কালে ইউএইচএফপিও, বাগমারার প্রতিনিধি ডাঃ সোমা আক্তার মোবাইল কোর্টে প্রসিকিউশন দাখিল করেন। এ সময় বাগমারা থানা পুলিশ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। 

 

জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমাদুল হাসান। খোঁজ নিয়ে জানাগেছে, ভবানীগঞ্জ ডায়াবেটিক সেন্টার চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। নানান অভিযোগে এরই মধ্যে তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ দিয়েছেন এক ব্যক্তি। ভবানীগঞ্জে ডায়াবেটিক সেন্টার খুলে কয়েক বছর থেকে অভিনব কায়দায় রোগীদের সাথে প্রতারণা করে আসছিল ডাঃ রিয়াশাত উল লতিফ মামুন। 

 

সেই সাথে অন্য দুই ক্লিনিকে অনিয়মের কারনে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Recent Comments

No comments to show.