দূর্গাপূজার উৎপত্তিস্থল পূজা মণ্ডপ পরিদর্শন করেন পৌর মেয়র কালাম

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা আর এই দূর্গাপূজার উৎপত্তিস্থল তাহেরপুর শ্রী শ্রী গোবিন্দ মাতার মন্দির সহ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

 

রবিবার ( ২ অক্টোবর) সন্ধ্যা ৬ ঘটিকায় শ্রী শ্রী গোবিন্দ মাতার মন্দির সহ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।পূজামণ্ডপ পরিদর্শন প্রাক্কালে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। তিনি আশা ব্যক্ত করেন, যুগ যুগ ধরে বহমান তাহেরপুর সম্প্রীতি সবসময়ই অঁটুট থাকবে। দুর্গা বিসর্জনের আগ পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য আওয়ামী লীগী‌গের সকল নেতৃবৃন্দকে সর্তক থাকতে আহবান জানিয়েছেন।

 

এ সময় উপস্থিত ছিলেন,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর, তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা,তাহেরপুর কলেজ ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক কোরবান খাঁ,কলেজ ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী শামিম ইসলাম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সারোয়ার স্বাধীন সহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *